Santa Claus: আবাসনে চলছিল ক্রিসমাসের উত্সব, ভেতরে ঢুকে 'সান্তা'কে ধরে বেধড়ক পেটাল উন্মত্ত জনতা

ওই ঘটনা নিয়ে একটি এফআইআর হয়েছে মাকারপুরা থানা এলাকায়। পুলিস আরও জানিয়েছে, সান্তা সেজে বিভিন্ন লোকর মধ্যে চকোলেট বিলি করছিলেন আক্রান্ত ব্যক্তি। সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছাও জানাচ্ছিলেন

Updated By: Dec 24, 2022, 10:17 PM IST
Santa Claus: আবাসনে চলছিল ক্রিসমাসের উত্সব, ভেতরে ঢুকে 'সান্তা'কে ধরে বেধড়ক পেটাল উন্মত্ত জনতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিসমাসের উত্সবে গা ভাসিয়েছিলেন শশীকান্ত দাভি। আর যায় কোথায়! এলাকার হিন্দুত্ববাদীদের কোপে পড়ে গেলেন গুজরাতের ভদোদরার ওই ব্যক্তি। সান্তা সেজে খ্রিষ্টানদের উত্সবে সামিল হওয়ার 'অপরাধে' শশীকে ব্যাপক মারধর করল জনতা।

আরও পড়ুন-জ্ঞাণবাপীর পর মথুরার শাহি ইদগাহ মসজিদেও হবে সমীক্ষা, নির্দেশ আদালতের

ভদোদরার মাকারপুরা এলাকায় ওই ঘটনাটি ঘটে মঙ্গলবার। এনিয়ে পুলিসে এফআইআর হওয়ার পর ঘটনাটি প্রকাশ্যে এসেছে। পুলিস সূত্রে খবর, মাকারপুরা এলাকার অবধুত কলোনিতে ক্রিসমাসের উত্সবের প্রস্তুতিতে যোগ দিয়েছিলেন শশীকান্ত। ওই কলোনিতে বেশ কিছু খ্রিষ্টান ধর্মালম্বীর বসবাস ছিল। তাদের সঙ্গে উত্সবে মেতেছিলেন শশী। তিনি সেজেছিলেন সান্তা ক্লজ।

এদিকে, ওই খবর বাইরে বের হতেই এক হিন্দুত্ববাদী সংগঠনের বেশ কয়েকজন ওই অনুষ্ঠানে ঢুকে পড়েন। জোর করে থামিয়ে দেওয়া হয় অনুষ্ঠান। তাদের রাগ গিয়ে পড়ে সান্তার উপরে। তাকে ঘিরে ধরে প্রবল মারধর করা হয়। অনুষ্ঠানে আরও যারা এসেছিলেন তাদেরও ব্যাপক মারধর করা হয়। জানিয়ে দেওয়া হয়, ওই এলাকায় এমন বিধর্মীয় অনুষ্টান করা যাবে না। ঘটনায় আহত হয়েছেন এক মহিলাও। আহত হয়েছেন মোট ৫ জন।

ওই ঘটনা নিয়ে একটি এফআইআর হয়েছে মাকারপুরা থানা এলাকায়। পুলিস আরও জানিয়েছে, সান্তা সেজে বিভিন্ন লোকর মধ্যে চকোলেট বিলি করছিলেন আক্রান্ত ব্যক্তি। সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছাও জানাচ্ছিলেন। তার মধ্যেই ওই ঘটনা ঘটে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.