Gujarat University Student Attacked: হস্টেলে এসব কী হচ্ছে! লাঠি-ছুরি নিয়ে হামলা চালাল উন্মত্ত জনতা, আহমেদাবাদে আহত ৫ বিদেশি ছাত্র

Gujarat University Student Attacked: সোশ্যাল মিডিয়ায় সেই হামলার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসি। ঘটনার নিন্দা করে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হস্তক্ষেপের দাবি করেছেন

Updated By: Mar 17, 2024, 01:54 PM IST
Gujarat University Student Attacked: হস্টেলে এসব কী হচ্ছে! লাঠি-ছুরি নিয়ে হামলা চালাল উন্মত্ত জনতা, আহমেদাবাদে আহত ৫ বিদেশি ছাত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হোস্টেলে ঢুকে ছাত্রদের বেধড়ক পেটাল উম্মত্ত জনতা। হামলায় আহত হয়েছেন ৫ ছাত্র। এরা সবাই বিদেশি। এদের কারেও বাড়ি আফগানিস্তানে, কারও উজবেকিস্তানে, কেউবা এসেছেন আফ্রিকার কোনও দেশ থেকে। গতকাল রাতে ওই ঘটনা ঘটেছে গুজরাট বিশ্ববিদ্যালয়ে।

আরও পড়ুন-একলাফে ১৫ টাকা দাম কমল পেট্রোল-ডিজেলের! ভোটবাজারে সুখবর...

কীভাবে এমন ঘটনা? পড়ুয়াদের দাবি, গুজরাট বিশ্ববিদ্যলয়ের আহমেদাবাদ ক্যাম্পাসের কাছাকাছি কোনও মসজিদে নেই। এখ রোজা চলছে। এইসম সন্ধেয় পড়া হয় তারাবি-র নামাজ। সেই নামাজ পড়ার জন্য হোস্টেলে জড়ো হন মুসলিম ছাত্ররা। ওই খবর পেয়েই একদল লোকজন লাঠি, ছুরি নিয়ে হামলা চালায় হস্টেলে। নিরাপত্তা রক্ষী তাদে থামাবার চেষ্টা করে ব্যর্থ হন।

পড়ুয়াদের বক্তব্য, হামলাকারীরা তাদের প্রশ্ন করে কে তাদের হস্টেলে নামাজ পড়তে অনুমতি দিয়েছে? প্রশ্ন করা শুরু নয়, হস্টেলে ভ্যাপাক ভাঙচুর শুরু হয়ে য়ায়। ছাত্রদের বাইক, ল্যাপটপ, ফোন ভাঙচুর করা হয়। হামলায় আহত হয়েছেন শ্রীলঙ্কা, তুর্কমেনিস্তান, ও আফ্রিকি একটি দেশের পডডুয়া। পুলিস আসার খবর পেয়েই তারা পালিয়ে যায়। আহত ছাত্রদের হাসপাতকালে ভর্তি করা হয়েছে। তাদের দূতাবাসেও খবর দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সেই হামলার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসি। ঘটনার নিন্দা করে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হস্তক্ষেপের দাবি করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.