ভারত ঘুরতে আসা কোরিয়ান ইউটিউবারকে হেনস্থা, অভিযুক্ত ২ যুবককে চোকাতে হল বড় মূল্য!

লাইভ স্ট্রিমিংয়ের সময় তাঁকে হেনস্থা করার অভিযোগে পুলিস ২ অভিযুক্তকে গ্রেফতার করলে পর ওই কোরিয়ান ইউটিউবার ধন্যবাদ জানিয়েছিলেন মুম্বই পুলিসকে। এক ভিডিয়ো বার্তায় তিনি বলেছিলেন, 'ধন্যবাদ, পুলিস তৎপর হওয়ার জন্য। ধন্যবাদ, আমাকে যাঁরা হেনস্থা করেছিল, তাদের দ্রুত গ্রেফতার করার জন্য।'

Updated By: Dec 7, 2022, 12:17 PM IST
ভারত ঘুরতে আসা কোরিয়ান ইউটিউবারকে হেনস্থা, অভিযুক্ত ২ যুবককে চোকাতে হল বড় মূল্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত ঘুরতে এসেছিলেন কোরিয়ান ইউটিউবার। মুম্বইয়ের রাস্তায় ঘুরে ঘুরে লাইভ স্ট্রিমিং করার সময়ই হেনস্থার শিকার হন তিনি। লাইভ স্ট্রিমিং চলাকালীন-ই ওই কোরিয়ান ইউটিউবারের হাত ধরে টানাটানি শুরু করে, তাঁকে জোর করে ধরে বাইকে তোলার চেষ্টা করে ২ যুবক। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরই মুম্বই পুলিস কড়া পদক্ষেপ নেয়। কোরিয়ান ইউটিউবারকে হেনস্থা করার অভিযোগে শেইখ ও আনসারি নামে ২ যুবককে গ্রেফতার করে মুম্বই পুলিস। ভিডিয়োতে দেখেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়। অবশেষে মোটা টাকার বন্ডের বিনিময়ে জামিন পেল ওই ২ যুবক।

মুম্বইয়ের বান্দ্রা মেট্রোপলিটান আদালত ধৃত ২ যুবকের জামিন মঞ্জুর করেছে। জামিন পাওয়ার জন্য দুই অভিযুক্তকে বেশ মোটা অঙ্কের টাকা বন্ড দিতে হয়েছে। দুজনের প্রত্যেককে নগদ ১৫ হাজার টাকা বন্ড দিতে হয়। সেই বন্ডের বিনিময়ে জামিন পায় তারা। তবে জামিন পেলেও রয়েছে আদালতের কড়া নির্দেশ। তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করার জন্য অভিযুক্ত দুজনকে নির্দেশ দিয়েছে আদালত। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩৫৪ নম্বর ধারায়, একজন মহিলার শ্লীলতাহানি করার চেষ্টার অভিযোগে মামলা রুজু রয়েছে। 

প্রসঙ্গত, লাইভ স্ট্রিমিংয়ের সময় তাঁকে হেনস্থা করার অভিযোগে পুলিস ২ অভিযুক্তকে গ্রেফতার করলে পর ওই কোরিয়ান ইউটিউবার ধন্যবাদ জানিয়েছিলেন মুম্বই পুলিসকে। এক ভিডিয়ো বার্তায় তিনি বলেছিলেন, 'ধন্যবাদ, পুলিস তৎপর হওয়ার জন্য। ধন্যবাদ, আমাকে যাঁরা হেনস্থা করেছিল, তাদের দ্রুত গ্রেফতার করার জন্য।' নয়া সেই ভিডিয়ো ক্লিপে আরও দেখা যায়, একজন ভারতীয় যুবক ওই কোরিয়ান ইউটিউবারকে সাহায্যে এগিয়ে এসেছিলেন। তিনি ওই যুবতীকে জানান যে, তিনি তাঁর লাইভ স্ট্রিমিং দেখছিলেন। আর সেটা দেখেই ঘটনাস্থলে ছুটে এসেছেন। ওই যুবককে দুই অভিযুক্তের সঙ্গে কথা বলতেও দেখা যায়। তিনি তাদেরকে ওই কোরিয়ান যুবতীকে হেনস্থা না করতে অনুরোধ করেন। ঘটনাক্রমে ওই যুবক এগিয়ে আসার পরই পালিয়ে যায় অভিযুক্তরা। 

আরও পড়ুন,  লুডোয় বাজি ধরেন নিজেকেই! স্ত্রীর চাঞ্চল্যকর দাবিতে গোটা ঘটনায় নয়া মোড়

জেলে অভিযুক্ত, বেঁচে ফিরল ৭ বছর আগে 'খুন' নাবালিকা! যোগী রাজ্যে তীব্র চাঞ্চল্য

ভিডিয়োর শেষে ওই যুবককে তাঁর সাহায্যের জন্য অসংখ্য ধন্যবাদ দিতে দেখা যায় ওই কোরিয়ান ইউটিউবারকে। তাঁকে বলতে শোনা যায়, 'ধন্যবাদ, সেই মানুষটিকে যে আমাকে বাঁচানোর জন্য ছুটে এসেছিল। মুম্বই যথেষ্ট নিরাপদ। না, আমি ভারত ছাড়ছি না। আমি ভারতেই থাকছি। আমি আমার ট্যুর সম্পূর্ণ করব। আমি আবার ভিডিয়ো বানাব।' উল্লেখ্য, মুম্বইয়ের রাস্তায় ২৪ বছর বয়সী ওই কোরিয়ান ইউটিউবারের হয়রানির শিকার হওয়ার ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। যারপরই নেটিজেনরা এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.