নয়ডা গণধর্ষণকাণ্ডে প্রবল চাপের মুখে উত্তরপ্রদেশ সরকার

নয়ডা গণধর্ষণকাণ্ডে প্রবল চাপের মুখে উত্তরপ্রদেশ সরকার। নির্যাতিতার পরিবারের সঙ্গে আজ দেখা করবেন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। যাচ্ছেন মহিলা কমিশনের সদস্যরাও। অন্যদিকে, এঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা হল বছর বাইশের বাবলু। ২৫ বছরের নরেশ এবং ২৮ বছরের রইস। তিনজনই শুক্রবার রাতের নারকীয় ঘটনায় জড়িত বলে দাবি উত্তরপ্রদদেশের ডিজিপি জাভেদ আহমেদের। ধৃতদের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে চার্জ গঠন করা হচ্ছে।

Updated By: Aug 1, 2016, 04:33 PM IST
নয়ডা গণধর্ষণকাণ্ডে প্রবল চাপের মুখে উত্তরপ্রদেশ সরকার

ওয়েব ডেস্ক: নয়ডা গণধর্ষণকাণ্ডে প্রবল চাপের মুখে উত্তরপ্রদেশ সরকার। নির্যাতিতার পরিবারের সঙ্গে আজ দেখা করবেন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। যাচ্ছেন মহিলা কমিশনের সদস্যরাও। অন্যদিকে, এঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা হল বছর বাইশের বাবলু। ২৫ বছরের নরেশ এবং ২৮ বছরের রইস। তিনজনই শুক্রবার রাতের নারকীয় ঘটনায় জড়িত বলে দাবি উত্তরপ্রদদেশের ডিজিপি জাভেদ আহমেদের। ধৃতদের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে চার্জ গঠন করা হচ্ছে।

আরও পড়ুন হুবহু নগ্ন নারী শরীরের মতো ফুল, 'নারীলতা'র অস্তিত্ব নিয়ে উঠছে প্রশ্ন

শনিবার রাতেই স্থানীয় একটি  উপজাতির ১৫জন সদস্যকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করে পুলিস। তারপরই তিনজনকে গ্রেফতার করে পুলিস নিশ্চিত হয়,  দিল্লি-কানপুর হাইওয়ের উপর দোস্তিপুরের কাছে গণধর্ষণের ঘটনায় তারাও জড়িত ছিল। অভিযুক্তদের চিহ্নিত করেছেন নির্যাতিতারা।

আরও পড়ুন  অসম-বিহারে বন্যায় মৃত ৫২, প্রায় ৬০ লক্ষ মানুষ জলবন্দি

 

.