Manipur Bus Accident: স্টাডি ট্যুরে বেরিয়ে মর্মান্তিক পরিণতি, বাস দুর্ঘটনায় নিহত বহু স্কুলপড়ুয়া

ঘটনায় শোক প্রকাশ করেছেন মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। একটি টুইটে তিনি লিখেছেন, পড়ুয়াদের দুর্ঘটনার খববে আমি শোকাহত। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে গিয়েছে এসডিআরএফ, মেডিক্যাল টিম ও বিধায়করা

Updated By: Dec 21, 2022, 09:41 PM IST
Manipur Bus Accident: স্টাডি ট্যুরে বেরিয়ে মর্মান্তিক পরিণতি, বাস দুর্ঘটনায় নিহত বহু স্কুলপড়ুয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্কুল থেকে স্টাডি ট্যুরে বেরিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে স্কুল বাস। বুধবার মণিপুরের মোনি জেলার ওই বাস দুর্ঘটনায় নিহত হয়েছে বহু পড়ুয়া। প্রাথমিকভাবে জানা গিয়েছে দুটি স্কুল বাসে করে থামবালনু হাইস্কুলের পড়ুয়ারা যাচ্ছিল খউপুমে। যাওয়ার পথেই দুর্ঘটনার কবলে পড়ে দুটি বাস। 

আরও পড়ুন-টোটো চালকের ছদ্মবেশে সেনা সম্পর্কিত তথ্য পাচার, শিলিগুড়িতে এসটিএফের জালে পাক চর

এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১৫ পড়ুয়ার। তবে সরকারের তরফে মৃতের সংখ্যার কথা জানানো হয়নি। আহত হয়েছে বহু পড়ুয়া। সংবাদমাধ্যমের খবর অনুয়ায়ী বিষ্ণুপুর-খউপম রোডে লংসাই গ্রামের কাছে ওই দুর্ঘটনা ঘটে। 

ঘটনায় শোক প্রকাশ করেছেন মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং। একটি টুইটে তিনি লিখেছেন, পড়ুয়াদের দুর্ঘটনার খববে আমি শোকাহত। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে গিয়েছে এসডিআরএফ, মেডিক্যাল টিম ও বিধায়করা। আহতদের সুস্থাতা কামনা করছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.