Pak Spy Arrested in Siliguri: টোটো চালকের ছদ্মবেশে সেনা সম্পর্কিত তথ্য পাচার, শিলিগুড়িতে এসটিএফের জালে পাক চর

নারায়ণ সিংহ রায় ও প্রদ্যুত্ দাস: দিল্লি থেকে খবর ছিল শিলিগুড়ি থেকে এক যুবক সেনাবাহিনী সম্পর্কিত তথ্য বিদেশে পাচার করছে। সেই খবরের উপরে ভিত্তি করে শিলগুড়ির ভরতনগর এলাকা থেকে এক যুবককে গ্রেফতার করল এসটিএফ। ধৃত যুবকের বাড়ি বিহারের পূর্ব চম্পারণে। নাম গুড্ডু কুমার। অভিযোগ, শিলিগুড়ি থেকে সেনার গতিবিধির খবর সে পাচার করত পাকিস্তানে। টোটো চালকের ছদ্মবেশে সে তথ্য পাচার করত সোশ্য়াল মিডিয়ার মাধ্য়মে। 

আরও পড়ুন-অপদার্থ, কুঁড়ে উকিলদের জন্য মুখ পুড়ছে সরকারের! প্যানেল বদলের কড়া নির্দেশ মমতার

গুড্ডু কুমারের মোবাইলের টাওয়াল লোকেশন ট্র্য়াক করে তাকে গ্রেফতার করা হয়। বুধবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা তাকে ১৪ দিন এসটিএফ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ধৃত গুড্ডুর কাছ থেকে বেশকিছু নথিও উদ্ধার হয়েছে। 

এনিয়ে এসটিএফের ডিএসপি সন্দীপ ভট্টাচার্য বলেন, ওই যুবককে গ্রেফতার করে আদালতে তোলা হয়েছিল। ১৪ দিনের রিমান্ডে পেয়েছি। এনিয় এখনই সবকিছু বলা সম্ভব নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গুড্ডু কুমারের গ্রেফতার নিয়ে সরকারি আইনজীবী মৃন্ময় বন্দ্যোপাধ্যায় বলেন, ওই যুবক বিহারের চম্পারণের বাসিন্দা। বর্তমানে শিলিগুড়ির একটি ভাড়া বাড়িতে থাকত। তবে কী তথ্য কোথায় পাচার করা হয়েছে, কাকে পাচার করা হয়েছে তা জানার জন্য পুলিস রিমান্ডে নেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
STF arrests alleged Pakistani spy from Siliguri's Bharatnagar area
News Source: 
Home Title: 

টোটো চালকের ছদ্মবেশে সেনা সম্পর্কিত তথ্য পাচার, শিলিগুড়িতে এসটিএফের জালে পাক চর

 

Pak Spy Arrested in Siliguri: টোটো চালকের ছদ্মবেশে সেনা সম্পর্কিত তথ্য পাচার, শিলিগুড়িতে এসটিএফের জালে পাক চর
Yes
Is Blog?: 
No
Section: