Karnataka Hijab Row: 'বোরখা পরা মেয়েই একদিন দেশের প্রধানমন্ত্রী হবেন'

কর্ণাটকের হিজাব বিতর্কে নয়া মাত্রা

Updated By: Feb 13, 2022, 09:47 PM IST
Karnataka Hijab Row: 'বোরখা পরা মেয়েই একদিন দেশের প্রধানমন্ত্রী হবেন'

নিজস্ব প্রতিবেদন: কর্ণাটকের হিজাব বিতর্কে (Karnataka Hijab Row) দেশজুড়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখন সেই বিতর্কে নয়া মাত্রা যোগ করলেন আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi)। রবিবার টুইট করে হিজাব বিতর্কের (Karnataka Hijab Row) আগুনে ঘি ঢাললেন  হায়দরাবাদের সাংসদ। 

কী টুইট করলেন আসাদউদ্দিন ওয়েইসি?

টুইটে অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তাহাদুল মুসলিমিনের প্রধান একটি ভিডিও পোস্ট করেন। যে ভিডিওতে তাঁকে বলতে দেখা যাচ্ছে, "আমি হয়ত তখন বেঁচে থাকব না। কিন্তু আমার কথা মিলিয়ে নেবেন, একদিন বোরখা পরিহিত একজন মেয়ে এই দেশের প্রধানমন্ত্রী হবেন।" এছাড়া তিনি আরও বলেন, "যদি আমাদের মেয়েরা ঠিক করে যে তারা হিজাব পরবে। তাহলে অভিভাবকদের উচিত তাদের সমর্থন করা। দেখি কে তাদের বাধা দেয়!"

এই নিয়ে আসাদউদ্দিন ওয়েইসিকে (Asaduddin Owaisi) আক্রমণ করেছেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী দীনেশ শর্মা (Dinesh Sharma)। তিনি বলেন, "উত্তরপ্রদেশে সাম্প্রদায়িক বিষ ছড়ানোর চেষ্টা করছে বিরোধীরা। AIMIM হল সমাজবাদী পার্টির বি টিম। গোটা রাজ্যে উন্নয়নের সুগন্ধ রয়েছে ফলে সাম্প্রদায়িকতার দুর্গন্ধ তা নষ্ট করতে পারবে না।"

তেলেঙ্গানার বিজেপি বিধায়ক টি রাজা বলেন, "যতক্ষণ বিজেপি রয়েছে, ততক্ষণ কোনও 'বোরখা-ওয়ালি' প্রধানমন্ত্রী হতে পারবেন না। যতই আপনারা নিজেদের জনসংখ্যা বাড়ান, আপনাদের স্বপ্ন কোনওদিন পূরণ হবে না।"

আরও পড়ুন: Mamata Telephoned Stalin: অ-বিজেপি রাজ্যে ক্ষমতার অপব্যবহার করছে রাজ্যপাল! স্ট্যালিনকে ফোন মমতার, তৈরি হল রণকৌশল

আরও পড়ুন: উত্তর প্রদেশের ভোটে মেরুকরণের চেষ্টা করছে বিজেপি, Hijab বিতর্কে দাবি Mehbooba Mufti-র

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.