Opposition Meeting: মহারাষ্ট্রে বেকায়দায় পাওয়ার, এরমাঝেই বেঙ্গালুরুতে বিরোধীদের সভার দিন ঘোষণা কংগ্রেসের

এর আগে ২৩ জুন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের পরিচালনায় পাটনায় বিরোধীদের সভা হয়েছিল। পাটনার বৈঠকে ১৬টি বিরোধী দল অংশগ্রহণ করেছিল। কেসি ভেনুগোপাল তার ট্যুইটে বৈঠকের নতুন তারিখ সম্পর্কে জানিয়ে বিরোধী দলগুলির পাটনা বৈঠককে ‘অতি সফল’ বলে অভিহিত করেছেন।

Updated By: Jul 3, 2023, 05:10 PM IST
Opposition Meeting: মহারাষ্ট্রে বেকায়দায় পাওয়ার, এরমাঝেই বেঙ্গালুরুতে বিরোধীদের সভার দিন ঘোষণা কংগ্রেসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুতে ১৩-১৪ জুলাই বিরোধীদের নির্ধারিত বৈঠক স্থগিত হবে এমন খবর প্রকাশের কয়েক ঘন্টা পরেই, কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপাল সোমবার নতুন ট্যুইট করে জানিয়েছিলেন যে বিরোধীদের সভা এর পরে বেঙ্গালুরুতে ১৭-১৮ জুলাই অনুষ্ঠিত হবে। কেসি ভেনুগোপাল ট্যুইটে লিখেছেন, ‘পাটনায় একটি ব্যাপকভাবে সফল বিরোধী বৈঠকের পরে, আমরা ১৭ এবং ১৮ জুলাই, ২০২৩ সালে বেঙ্গালুরুতে পরবর্তী বৈঠক করব’।

কেসি ভেনুগোপাল তার ট্যুইটে বলেছেন, ‘আমরা ফ্যাসিবাদী এবং অগণতান্ত্রিক শক্তিকে পরাজিত করার জন্য আমাদের সংকল্পে অটল এবং দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি সাহসী দৃষ্টিভঙ্গি উপস্থাপন করছি’।

 

২৩ জুন পাটনা বৈঠক

বেঙ্গালুরুতে বিরোধীদের সভা অনুষ্ঠিত হবে। এর আগে ২৩ জুন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের পরিচালনায় পাটনায় বিরোধীদের সভা হয়েছিল। পাটনার বৈঠকে ১৬টি বিরোধী দল অংশগ্রহণ করেছিল। কেসি ভেনুগোপাল তার ট্যুইটে বৈঠকের নতুন তারিখ সম্পর্কে জানিয়ে বিরোধী দলগুলির পাটনা বৈঠককে ‘অতি সফল’ বলে অভিহিত করেছেন।

আরও পড়ুন: Ajit Pawar | Maharashtra Politis: শিবসেনার পরে এবার ভাঙল এনসিপি, শিন্ডে জোটে যোগ দিয়েই উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার

দিল্লি পরিষেবা অধ্যাদেশ বিল নিয়ে AAP বনাম কংগ্রেস

পাটনায় অনুষ্ঠিত বিরোধী বৈঠকটি বিরোধীদের জন্য আশাপ্রদ ফলাফল আনতে পারেনি কারণ আম আদমি পার্টি (AAP) দাবি করেছিল যে দিল্লি নিয়ন্ত্রণ পরিষেবা অধ্যাদেশে কংগ্রেস যেন তাদেরকে সমর্থন করে। তবে, কংগ্রেস বলেছে যে মাথায় বন্দুক রেখে এই ইস্যুতে তাদের অবস্থান নির্ধারণ করা যাবে না।

আরও পড়ুন: Coromandel Express Accident: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার দায় কার, রিপোর্টে জানাল রেল

বিরোধীরা এর আগে ১৩-১৪ জুলাই বেঙ্গালুরুতে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছিল

বিরোধী দলগুলি বেঙ্গালুরুতে ১৩-১৪ জুলাই পরবর্তী বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও, মহারাষ্ট্রে শারদ পাওয়ার এনসিপি-কে একত্রে রাখার বিষয়ে একটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন। একি সময়ে তিনি বিরোধী শিবিরের একজন গুরুত্বপূর্ণ এবং সবচেয়ে সিনিয়র নেতা হওয়ার কারণে এই বৈঠকটি স্থগিত হওয়ার খবর এসেছে। তবে, কেসি ভেনুগোপালের ট্যুইট স্পষ্ট করে দিয়েছে যে ১৭-১৮ জুলাই বিরোধীদের বৈঠক হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.