+৭৯৬৫১২১৯ এই নম্বর থেকে ফোন, 'নরেন্দ্র মোদীকে খুন করতে পারলে ইনাম ৫০ কোটি!'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করারা জন্য ৫০ কোটির প্রস্তাব! মধ্যপ্রদেশের সতনা জেলার যুবক কুশল সোনিকে +৭৯৬৫১২১৯ এই নম্বর থেকে ফোন করেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ। এই ফোন কলের কথা জানতে পেরেই তড়িঘড়ি তদন্তে নামে মধ্যপ্রদেশের পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে +৭৯৬৫১২১৯ এই ফোন নম্বরটি কাজাখস্তানের। কুশল সোনি অবশ্য দাবি করেছেন, নরেন্দ্র মোদীকে খুন করার প্রস্তাব যিনি দিয়েছেন তিনি নিজেকে পাকিস্তানের নাগরিক বলে দাবি করেছেন। কুশল এও বলেন, মুম্বইতেই নাকি নরেন্দ্র মোদীকে খুন করার ছক কষা হচ্ছে। 

Updated By: May 22, 2017, 06:29 PM IST
+৭৯৬৫১২১৯ এই নম্বর থেকে ফোন, 'নরেন্দ্র মোদীকে খুন করতে পারলে ইনাম ৫০ কোটি!'

 

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করারা জন্য ৫০ কোটির প্রস্তাব! মধ্যপ্রদেশের সতনা জেলার যুবক কুশল সোনিকে +৭৯৬৫১২১৯ এই নম্বর থেকে ফোন করেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ। এই ফোন কলের কথা জানতে পেরেই তড়িঘড়ি তদন্তে নামে মধ্যপ্রদেশের পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে +৭৯৬৫১২১৯ এই ফোন নম্বরটি কাজাখস্তানের। কুশল সোনি অবশ্য দাবি করেছেন, নরেন্দ্র মোদীকে খুন করার প্রস্তাব যিনি দিয়েছেন তিনি নিজেকে পাকিস্তানের নাগরিক বলে দাবি করেছেন। কুশল এও বলেন, মুম্বইতেই নাকি নরেন্দ্র মোদীকে খুন করার ছক কষা হচ্ছে। 

প্রথমে এই ফোন কলকে একেবারেই পাত্তা দেননি মধ্য প্রদেশের ওই যুবক। কিন্তু পরবর্তীতে এই বিষয়টিকে গুরুত্ব দিতে একপ্রকার বাধ্যই হয়েছেন কুশল সোনি এবং পুরো বিষয়টি তিনি পুলিসের নজরে আনেন। ঘটনা জানতে পেরেই +৭৯৬৫১২১৯ নম্বরটি নিয়ে যাবতীয় তদন্ত শুরু করেছে মধ্যপ্রেদেশের প্রশাসন।  

 

.