প্রতারকদের জালে জাদুকর পিসি সরকার জুনিয়র

পিসি সরকার জুনিয়রের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ উঠল গুয়াহাটির কয়েকজন উদ্যোক্তার বিরুদ্ধে। পিসি সরকার জুনিয়র অনুষ্ঠান করছেন এই মর্মে গুয়াহাটিজুড়ে পোস্টার ও হোর্ডিংও পড়েছে। অথচ অনুষ্ঠানের বিষয়ে বিন্দুবিসর্গও জানেন না শিল্পী নিজে। বিষয়টি জানতে পেরে গুয়াহাটি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন পিসি সরকার জুনিয়র। 

Updated: Sep 25, 2013, 06:46 PM IST

পিসি সরকার জুনিয়রের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগ উঠল গুয়াহাটির কয়েকজন উদ্যোক্তার  বিরুদ্ধে। পিসি সরকার জুনিয়র অনুষ্ঠান করছেন এই মর্মে গুয়াহাটিজুড়ে পোস্টার ও হোর্ডিংও পড়েছে। অথচ অনুষ্ঠানের বিষয়ে বিন্দুবিসর্গও জানেন না শিল্পী নিজে। বিষয়টি জানতে পেরে গুয়াহাটি পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন পিসি সরকার জুনিয়র। 
প্রতারকদের জালে এবার জাদুকর পিসি সরকার জুনিয়র। অভিযোগ শিল্পীকে না জানিয়ে তাঁর নামে হোর্ডিং পোস্টার পড়েছে গুয়াহাটি শহরজুড়ে। ২৭, ২৮ ও ২৯ সেপ্টেম্বর গুয়াহাটির একটি স্টেডিয়ামে পিসি সরকার জুনিয়র ম্যাজিক দেখাবেন এই মর্মে টিকিট বিক্রিও শুরু হয়ে যায়। বিষয়টি জানতে পেরে অবাক শিল্পী নিজেও। অসমের মুখ্যমন্ত্রীকে জানানোর পাশাপাশি গুয়াহাটি পুলিসের কাছেও প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি।
 
যে উদ্যোক্তারা এই কাজ করেছেন তাঁরা বেশ বড় সংস্থা বলেই জানিয়েছেন পিসি সরকার জুনিয়রের মেয়ে জাদুকর মানেকা সরকার।
 
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। একজন উদ্যোক্তার পরিচয় জানা গেছে।