তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে গ্রেফতার ইন্দ্রানীর স্বামী পিটার

শিনা বোরা হত্যাকান্ডে এবার ইন্দ্রানীর স্বামী তথা মিডিয়া টাইকুন পিটার মুখার্জিকে গ্রেফতার করল সিবিআই। গতকাল একটা নাগাদ তাকে গ্রেফতার করা হয়।  পিটারের বিরুদ্ধে তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ এনেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

Updated By: Nov 20, 2015, 09:12 AM IST
তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে গ্রেফতার ইন্দ্রানীর স্বামী পিটার

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যাকান্ডে এবার ইন্দ্রানীর স্বামী তথা মিডিয়া টাইকুন পিটার মুখার্জিকে গ্রেফতার করল সিবিআই। গতকাল একটা নাগাদ তাকে গ্রেফতার করা হয়।  পিটারের বিরুদ্ধে তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ এনেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

শিনা বোরা হত্যাকাণ্ডে নাটকীয় মোড়। ঘটনার মূল অভিযুক্ত ইন্দ্রানীর স্বামী পিটার মুখার্জিকে এবার গ্রেফতার করল সিবিআই।কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসাররা আজ পিটারকে মুম্বইয়ে তার বাড়ি থেকেই গ্রেফতার করেন। সিবিআইয়ের অভিযোগ, শিনা খুনের কথা আগেই জানতেন পিটার। কিন্তু তিনি পুলিস বা সিবিআইকে তা জানাননি। উল্টে তিনি তথ্যপ্রমাণ লোপাটেরও চেষ্টা করেন বলে অভিযোগ। তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতির প্রমাণও মিলেছে বলে  সিবিআইসূত্রের খবর। শিনা হত্যাকাণ্ডে আজই   আদালতে  চার্জশিট জমা দেয় সিবিআই।  চার্জশিটে শিনা হত্যার জন্য ইন্দ্রাণী মুখার্জি, তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও গাড়ির চালক শ্যাম রাইকে দায়ী করা হয়েছে। একহাজার পাতার চার্জশিটে দেড়শো সাক্ষীর বয়ান ও দুশো নথি রয়েছে। তদন্তকারীদের হাতেও এসেছে  বড়সড় প্রমাণ। রায়গড়ের জঙ্গল থেকে উদ্ধার দেহাংশ শিনা বোরারই। একথা জানিয়ে দিয়েছে AIIMS-এর ফরেন্সিক দল।

.