Loksabha Election 2024 | PM Modi: বিজেপির প্রচারে কেবলই মোদী, দেশ জুড়ে ১৫০-র বেশি সভা-রোড শো করবেন প্রধানমন্ত্রী

 ২৫ মার্চ থেকে শুরু প্রচার। 

Updated By: Mar 8, 2024, 04:10 PM IST
Loksabha Election 2024 | PM Modi: বিজেপির প্রচারে কেবলই মোদী, দেশ জুড়ে ১৫০-র বেশি সভা-রোড শো করবেন প্রধানমন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপি মিশন ২০২৪। লোকসভা নির্বাচনের পুরো দায়িত্ব এবার প্রধানমন্ত্রী মোদীর হাতে। শুধুমাত্র দক্ষিণ ভারতেই ৩৫ থেকে ৪০ টি সভা করার কথা প্রধানমন্ত্রীর, আর গোটা দেশে দেড়শোরও বেশি! সঙ্গে অসংখ্য রোডশো-ও। ২৫ মার্চ থেকে শুরু প্রচার। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | Rahul Gandhi: চূড়ান্ত কংগ্রেসের প্রথম দফার প্রার্থী তালিকা, ওয়ানাড়েই প্রার্থী রাহুল!

আর বেশি দেরি নেই। লোকসভা ভোটের প্রস্তুতি এখন শেষ পর্যায়ে। কলকাতায় ঘুরে গিয়েছিল নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। প্রথমে সর্বদল বৈঠক, তারপর ডিএম-এসপিদের সঙ্গে বৈঠক করেন কমিশনের সদস্য। কবে? ৪ মার্চ, সোমবার। পুলিস-প্রশাসনকে কমিশনের কড়া বার্তা,  'বোমাবাজি, ধর্ষণের ঘটনা ঘটলে সবাইকে সরাব'।

এদিকে লোকসভা ভোটের আগে সন্দেশখালি অস্ত্র শান দিচ্ছে বিজেপি। আগামিকাল, শনিবার শিলিগুড়িতে সভা করবেন মোদী। বারাসতের জনসভায় মহিলাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বার্তা, 'যেখানে ইন্ডি জোটের সরকার, সেখানে মহিলাদের উপর মহিলাদের উপর অত্যাচার হয়। তাই ইন্ডি জোটকে হারাতে হবে'। বলেন, মহিলার ক্ষমতায়ন 'মোদী কি গ্যারান্টি'। এমনকী, রাষ্ট্রপতি দ্রৌপদী মর্মু যে একজন আদিবাসী মহিলা, সেকথাও মনে করিয়ে দেন তিনি।

চুপ করে বসে নেই তৃণমূলও। লোকসভা ভোটের মুখে এবার মোদী কি গ্যারান্টি'-কে চ্যালেঞ্জ করল রাজ্যের শাসকদল। তাদের দাবি, 'মোদী কি গ্যারান্টি মানে ধর্ষকদের আশ্রয় দেওয়া আর বিজেপির দুর্নীতি'। রিপোর্ট কার্ডও প্রকাশ করেছে তারা।

আরও পড়ুন:  LPG Price | Narendra Modi: একধাক্কায় ১০০ টাকা কমল গ্যাসের দাম, নির্বাচনের প্রাক্কালে 'নারী দিবসের উপহার' মোদীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.