Narendra Modi: '২০২৮-এ আবার অনাস্থা আনবেন বিরোধীরা', কটাক্ষ মোদীর

লোকসভায় মণিপুর নিয়ে বিরোধীদের অনাস্থা প্রস্তাব খারিজ ধ্বনিভোটে। 'অনাস্থা প্রস্তাব না আনলে এতটা বলার সুযোগ পেতাম না, তাই বিরোধীদের ধন্যবাদ', বললেন প্রধানমন্ত্রী।

Updated By: Aug 10, 2023, 10:07 PM IST
 Narendra Modi:  '২০২৮-এ আবার অনাস্থা আনবেন বিরোধীরা', কটাক্ষ মোদীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভায় মণিপুর নিয়ে অনাস্থা প্রস্তাব খারিজ ধ্বনি ভোটে। '২০২৮-এ আবার অনাস্থা আনবেন বিরোধীরা, একটু হোমওয়ার্ক করে আসবেন', কটাক্ষ করলেন মোদী। 

আরও পড়ুন: Modi on Manipur: মণিপুর নিয়ে ভাষণে মোদীর চাঁদমারি I.N.D.I.A

বছরেই ঘুরলেই লোকসভা ভোট। বিজেপির বিরুদ্ধে যখন জোট বেঁধেছে বিরোধীরা, তখন  প্রধানমন্ত্রী পদে তৃতীয় দফায় দেশে অভূতপূর্ব উন্নয়নের প্রতিশ্রুতি দিলেন মোদী! সম্প্রতি নবরূপে সজ্জিত প্রগতি ময়দানে উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, 'আমাদের প্রথম দফায় অর্থনীতির নিরিখে দশম স্থানে ছিল ভারত। আমাদের দ্বিতীয় দফায় এখন পঞ্চম বৃহত্তম অর্থনীতি। আমি দেশবাসী বলতে চাই, তৃতীয় দফায় অর্থনীতি বিশ্বের প্রথম তিনে থাকবে। আমার তৃতীয় দফায় বিশ্বের প্রথম ৩  অর্থনীতির তালিকায় থাকবে ভারত। এটাই মোদীর গ্যারান্টি'।

এদিন সংসদে একই সুর শোনা গেল প্রধানমন্ত্রীর গলায়। বিরোধীদের উদ্দেশ্যে মোদী বলেন, 'দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সময় এসেছে, বুঝতে না পারলে চুপ করে বসে থাকুন। দেশে মণিপুরের থেকেও বড় সমস্যা আছে, কিন্তু সবাই একসঙ্গে মিলে তা দূর করতে হবে। রাজনীতি নয়, ব্যথা উপলব্ধি করে ওষুধের ব্যবস্থা করুন। অনাস্থা প্রস্তাব না আনলে এতটা বলার সুযোগ পেতাম না, তাই বিরোধীদের ধন্যবাদ'।

আরও পড়ুন: RBI Governor: ২০০০ টাকার নোট নিয়ে বড় ঘোষণা RBI গভর্নরের! বাজারে আসবে নতুন নোট?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.