ডিউটিতে ফাঁকি দিয়ে ঘুম! চার পুলিস কনস্টেবল পেলেন অভিনব শাস্তি

রাতে হোটেলে হাজির হন এএসপি অরুণ মোহন। সেই সময় চার কনস্টেবল হোটেলের একটি শোফায় ঘুমোচ্ছিলেন। তা দেখেই রেগে যান এসএসপি।

Updated By: Dec 21, 2019, 02:17 PM IST
ডিউটিতে ফাঁকি দিয়ে ঘুম! চার পুলিস কনস্টেবল পেলেন অভিনব শাস্তি

নিজস্ব প্রতিবেদন : ডিউটির সময় ঘুম। তার জন্য অভিনব শাস্তি পেলেন চার পুলিস কনস্টেবল। বড় কোনও অপরাধ নয়। তবে ডিউটি ফাঁকি দিয়ে ঘুমিয়ে নেওয়াটাই দোষেরই বটে! এক্ষেত্রে উর্ধ্বতন কর্তৃপক্ষ তাঁদের সাসপেন্ড করল না। এসএসপি অরুণ মোহন যোশি দিলেন অন্যরমক শাস্তি। চারজন কনস্টেবলকে তিন দিন ধরে দশ কিমি করে দৌড় করার নির্দেশ দিলেন তিনি। কর্তার নির্দেশমতো ছুটতে ছুটতে নাজেহাল অবস্থা চারজনের। সামান্য ঘুমের জন্য এমন শাস্তি! এর পর ডিউটির মাঝে ঘুমোতে গেলেই হয়তো এমন শাস্তির কথা মনে পড়বে তাঁদের।

দেরাদুনের প্রেম নগর এলাকার ঘটনা। সেখানে একটি হোটেলে ভোটের কাজে নিযুক্ত প্রিসাইডিং অফিসারদের কনভেশন আয়োজন করা হয়েছিল। সেখানে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত, লোকসভার স্পিকার ওম বিড়লাসহ বহু ভিআইপি  উপস্থিত ছিলেন। ফলে গোটা এলাকা কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল। নিরাপত্তার বিভিন্ন দিক খতিয়ে দেখতে রাতে হোটেলে হাজির হন এএসপি অরুণ মোহন। সেই সময় চার কনস্টেবল হোটেলের একটি শোফায় ঘুমোচ্ছিলেন। তা দেখেই রেগে যান এসএসপি।  ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান কনস্টেবলরাও।

আরও পড়ুন-  দেশের মানচিত্রের নকশা ভুল, ছবি পোস্ট করে ট্রোলড কংগ্রেস নেতা শশী

মোট সাতজন কনস্টেবলকে ডিউটি ফাঁকি দিয়ে ঘুমোনোর সময় হাতেনাতে ধরেন এসএসপি। এর মধ্যে তিনজন কনস্টেবল হরিদ্বারের। বাকি চারজন দেরাদুনের। সেই চারজনকে এসএসপি তিনদিন দশ কিমি করে দৌড়নোর শাস্তি দেন। 

.