রাত ১১টার পরেও রাস্তায় কেন? 'অপরাধে' কড়া পুলিসি শাস্তির মুখে দম্পতি!

আজব কাণ্ড!  রাত ১১টার পর 'রাস্তায় ঘোরা'র অপরাধে ৩০০০ টাকা জরিমানা পর্যন্ত করা হয় ওই দম্পতিকে। শেষে পুলিসের হাতে ১০০০ টাকা গুঁজে দিয়ে অবশেষে নিষ্কৃতি পান দুজনে।

Updated By: Dec 12, 2022, 02:42 PM IST
রাত ১১টার পরেও রাস্তায় কেন? 'অপরাধে' কড়া পুলিসি শাস্তির মুখে দম্পতি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রাত ১১টার পরেও রাস্তায়! এই 'অপরাধে' পুলিসি শাস্তির মুখে পড়ল যুগল! রাত ১১টার পরেও 'হাত ধরাধরি' করে রাস্তায় 'ঘুরে বেড়ানো'র জন্য ৩০০০ টাকা জরিমানা করা হল দম্পতিকে। শেষে কোনওমতে ১০০০ টাকা জরিমানা গুনে পুলিসের খপ্পর থেকে ছাড়া পেলেন ওই দম্পতি। তাজ্জব করা ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

এই ঘটনায় সাসপেন্ড করা হয়েছে বেঙ্গালুরুর সামপিগেহালি থানার দুই অফিসারকে। অভিযোগ, পুলিস যখন ওই দম্পতিকে আটকায়, তখন আসলে তাঁরা বাড়ি ফিরছিলেন। সোসাইটির গেটের দিকে যাচ্ছিলেন। পুলিসি হেনস্থার শিকার স্বামী-স্ত্রী কার্তিক পাতরি ও তাঁর স্ত্রীয়ের অভিযোগ, কেক কাটিং সেরিমোনিতে যোগ দিতে তাঁরা তাঁদের এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। সেই বন্ধুর বাড়ি পাশেই হওয়ায়, সেখান থেকে তখন রাত সাড়ে ১২টা নাগাদ হেঁটেই বাড়ি ফিরছিলেন তাঁরা। এমন সময় সোসাইটির গেটের সামনেই পুলিসের একটি পেট্রোলিং ভ্যান তাঁদের পথ আটকায়। 

রাত ১১টার পরেও রাস্তায় থাকার জন্য তাঁদের আইডি কার্ড চাওয়া হয়। সঙ্গে আইডি না থাকায়, তাঁরা সেটা দেখাতে পারেননি। এরপরই শুরু হয় জেরা। তাঁদের ফোন নিয়ে নেওয়া হয়। তাঁদের দুজনের মধ্যে কী সম্পর্ক, তাঁরা কোথায় কাজ করেন এবং বিভিন্ন পারিবারিক বিবরণ জানতে চাওয়া হয়। এখানেই শেষ নয়। রাত ১১টার পর 'রাস্তায় ঘোরা'র অপরাধে ৩০০০ টাকা জরিমানা পর্যন্ত করা হয় ওই দম্পতিকে। এই ঘটনায় হতভম্ব ওই দম্পতি তাঁদের জরিমানা করার কারণ জানতে চাইলে, পালটা তাঁদেরকে ফের কাঠগড়ায় তোলে ওই ২ পুলিস অফিসার। 

শেষে ওই ২ পুলিস অফিসারের হাতে ১০০০ টাকা গুঁজে দিয়ে অবশেষে নিষ্কৃতি পান দুজনে। এই ঘটনায় এরপর টুইট করে অভিযোগ জানান কার্তিক পাতরি। গোটা ঘটনাটি বেঙ্গালুরু পুলিসেরও নজরে আসে। এরপরই অভিযুক্ত ২ পুলিস অফিসারকে সাসপেন্ড করা হয়। অন্যদিকে এই ঘটনায় ক্ষমতার অপব্যবহার নিয়ে ফের সরব হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন, এসকর্ট সার্ভিসের সাইটে বউ-বোনের ছবি! বডি ম্যাসাজ খুঁজতে গিয়ে একি দেখলেন যুবক...

৪০০ ফিট গভীর গর্তে ৮ বছরের খুদে! ৬৫ ঘণ্টার উদ্ধার অভিযান শেষে মর্মান্তিক পরিণতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.