নির্যাতিতাকে পুলিসের প্রশ্ন, 'চার ধর্ষকের মধ্যে কে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে'

চার ধর্ষকের মধ্যে কে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে? কেরালার থানায় নির্যাতিতা এমনই প্রশ্ন করল পুলিস। অপমানে অভিযোগ ফিরিয়ে নিতে বাধ্য হলেন নির্যাতিতা। ত্রিশূরের ঘটনা তোলপাড় ফেলে দিয়েছে দেশজুড়ে।

Updated By: Nov 3, 2016, 02:57 PM IST
নির্যাতিতাকে পুলিসের প্রশ্ন, 'চার ধর্ষকের মধ্যে কে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে'

ওয়েব ডেস্ক: চার ধর্ষকের মধ্যে কে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে? কেরালার থানায় নির্যাতিতা এমনই প্রশ্ন করল পুলিস। অপমানে অভিযোগ ফিরিয়ে নিতে বাধ্য হলেন নির্যাতিতা। ত্রিশূরের ঘটনা তোলপাড় ফেলে দিয়েছে দেশজুড়ে।

কে বড় অপরাধী?
ধর্ষক না পুলিস?
প্রশ্ন তুলল ত্রিশূর
মুখ ঢেকে থাকা দুটি মানুষ। গণতন্ত্রের যাবতীয় ঢক্কানিনাদে চুনকালি মাখিয়ে দিচ্ছে তাঁদের অপমানের উপাখ্যান। মুখোশ খসে ফের একবার সামনে আসছে খাকি উর্দির স্বরূপ।

 

কোনটা বড় অপরাধ?
ধর্ষকের শারীরিক নির্যাতন?
না পুলিসের মানসিক নির্যাতন?

আরও পড়ুন- কোন দেশে কত দিনের ভিসা পাবেন ভারতীয় নাগরিকরা?

ত্রিশূরের এই দম্পতির জীবনে বিপর্যয় নেমে আসে দুবছর আগে। স্বামীর অ্যাক্সিডেন্ট হয়েছে বলে মহিলাকে বাড়ি থেকে নিয়ে যান স্বামীর চার বন্ধু। হাসপাতালে নিয়ে যাওয়ার নাম করে অজ্ঞাতস্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় মহিলাকে
 
আতঙ্কিত ও হতবাক মহিলাকে প্রথমে মুখ খোলেননি। পরে স্বামীকে সব জানান। স্বামীই নিয়ে যান পুলিসের কাছে। মহিলার অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তকে ডেকে পাঠায় পুলিস অভিযুক্তদের মধ্যে এক প্রভাবশালী রাজনৈতিক নেতাও রয়েছেন অভিযুক্তদের সামনেই মহিলাকে কদর্য প্রশ্ন করেন পুলিস অফিসার
অপমানে অভিযোগ প্রত্যাহার করে নেন ওই মহিলা। অসহায় দম্পতির পাশে দাঁড়িয়েছেন আর্টিস্ট ভাগ্যলক্ষ্মী।

.