মহিলাদের সম্পর্কে এই বার্তাই দিতে চায় কংগ্রেসের জোটসঙ্গীরা! শরদের ‘মোটা’ মন্তব্যের পাল্টা বসুন্ধরার

শরদ যাদবের ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ করেছে বিজেপি

Updated By: Dec 7, 2018, 10:59 AM IST
মহিলাদের সম্পর্কে এই বার্তাই দিতে চায় কংগ্রেসের জোটসঙ্গীরা! শরদের ‘মোটা’ মন্তব্যের পাল্টা বসুন্ধরার

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ভোটগ্রহণের দিনই শরদ যাদবকে নিশানা করলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে। বকলমে আক্রমণ করলেন কংগ্রেসকেই।

শুক্রবার ঝালওয়ারে ভোট দিয়ে বেরিয়ে এসে বসুন্ধরা রাজে শরদ যাদবের মন্তব্যের প্রসঙ্গে তোলেন। তিনি বলেন, শরদ যাদব দেশের মহিলাদের অপমান করেছেন। কংগ্রেস ও তার জোটসঙ্গীরা এভাবেই দেশের মানুষকে মহিলাদের বিরুদ্ধে বার্তা দিতে চাইছে। শরদ যাদবের মন্তব্য শুনে আমি অবাক হয়ে গিয়েছিলাম। ভীষণ অপমানিত হয়েছি। এই অপমান দেশের সব মহিলাদের অপমান।

আরও পড়ুন-সিতাইয়ে দিলীপ ঘোষের কনভয়ে হামলা, ভাঙল গাড়ির কাচ

কী বলেছিলেন শরদ যাদব? বৃহস্পতিবার ভোটের প্রচার করতে গিয়ে শরদ যাদব বসুন্ধরা রাজেকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসেন। তিনি বলেন, এবার বসুন্ধরা রাজেকে একটু বিশ্রাম দিন। আগে রোগা ছিলেন। তবে এখন উনি খুব মোটা হয়ে গিয়েছেন। উনি এখন ক্লান্ত।

শরদের ওই মন্তব্যের পরই বিজেপি শিবিরে প্রবল শোরগোল শুরু হয়ে যায়। পাশাপাশি রাজস্থানে ভোটগ্রহণের আগে সেই মন্তব্যকেই হাতিয়ার করে বিজেপি। বাধ্য হয়েই তাঁর মন্তব্য নিয়ে বিবৃতি দিতে বাধ্য হন শরদ যাদব। তিনি বলেন, বসুন্ধরাকে অপমান করার জন্য ওই মন্তব্য করিনি। নেহাত মজা করেই ওই মন্তব্য করেছিলাম। ওর সঙ্গে সম্প্রতি দেখা হওয়ার সময়েও ওকে বলেছিলাম, আপনার ওজন বেড়ে যাচ্ছে।

আরও পড়ুন-৯ জানুয়ারি পর্যন্ত রথযাত্রা নয়, বিজেপির আর্জি খারিজ হাইকোর্টে

উল্লেখ্য, শরদ যাদবের ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ করেছে বিজেপি। বসুন্ধরা রাজে বলেন, নির্বাচন কমিশনে এনিয়ে অভিযোগ করা হয়েছে। আশাকরি কমিশন যাদবের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

.