Gangrape: আগুনে মিলল হাড়! গণধর্ষণের পর কিশোরীকে জীবন্ত জ্বালানো হয় কয়লা চুল্লিতে...

চুল্লির পাশে নির্যাতিতার এক জোড়া জুতা খুঁজে পায়। এমনকি চুল্লির মধ্যে পাওয়া যায় ওই কিশোরীর হাতের রুপোর ব্রেসলেট। 

Updated By: Aug 3, 2023, 05:17 PM IST
Gangrape: আগুনে মিলল হাড়! গণধর্ষণের পর কিশোরীকে জীবন্ত জ্বালানো হয় কয়লা চুল্লিতে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিভীষিকার রাজস্থান! কিশোরীকে গণধর্ষণের পর জীবন্ত জ্বালিয়ে দেওয়া হল ভিলওয়াড়াতে। ১৪ বছরের ওই কিশোরীকে গণধর্ষণের পর রাজস্থানের ভিলওয়াড়া জেলায় একটি কয়লা চুল্লিতে জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

ওই কিশোরীকে কয়লা চুল্লিতে জীবন্ত পুড়িয়ে মারার কথা জানিয়েছেন ভিলওয়াড়া জেলার কোটরি থানার পুলিস। জীবন্ত পুড়িয়ে মারার আগে গণধর্ষণের কথাও জানিয়েছে পুলিস। গণধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্যই তাকে জীবন্ত জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বুধবার রাতে ঘটনাটি ঘটে। খবর পেয়ে চার থানার পুলিস ঘটনাস্থলে যায়। নির্যাতিতার বড় ভাই জানিয়েছে, বুধবার সকাল ৮টার দিকে বোন ছাগল নিয়ে বাড়ি থেকে বের হয়। বিকাল ৩টের দিকে ছাগলগুলো ফিরলেও বোন আর ফিরে আসেনি। গ্রামের সব আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজাখুঁজি করেও বোনের কোনও সন্ধান পাওয়া যায়নি। 

এরপর রাত ৮টার দিকে, গ্রামের বাইরের ক্যাম্পে কয়লা পোড়ানোর একটি চুল্লি দেখতে পেয়ে গ্রামবাসীরা আবার অনুসন্ধান শুরু করে। এখন বৃষ্টির সময় যেহেতু চুল্লি জ্বলে না, তাই তাদের সন্দেহ হয়। সন্দেহ হওয়াতেই তারা চুল্লির কাছে এগিয়ে যায়। এরপরই তারা ওই চুল্লির পাশে নির্যাতিতার এক জোড়া জুতা খুঁজে পায়। এমনকি চুল্লির মধ্যে পাওয়া যায় ওই কিশোরীর হাতের রুপোর ব্রেসলেট। শুধু তাই নয়, চুল্লির আগুনে হাড়ের টুকরোও দেখতে পান গ্রামবাসীরা। ঘটনার ভয়াবহতা আঁচ করতে পেরে গ্রামবাসীরা তখন কয়েকজনকে ধরে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন। 

তাতেই সামনে আসে তিন দুর্বৃত্তের অপরাধের ইতি-বৃতান্ত। ওই কিশোরীকে গণধর্ষণ ও পুড়িয়ে মারার কথা স্বীকার করে নেয় অভিযুক্তরা। এরপরই পুলিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে গভীর রাতে ঘটনাস্থলে পৌঁছন চার থানার পুলিস কর্মকর্তারা। গ্রেফতার করা হয় অভিযুক্তদের। রাতেই ঘটনাস্থলে ডাকা হয় ফরেনসিক দল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, University Grants Commission: সাবধান! অকাতরে ডিগ্রি বিলোচ্ছে 'ভুয়ো' বিশ্ববিদ্যালয়; দেখে নিন এ রাজ্যের তালিকা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.