Rajasthan Horror: রক্ষকই ভক্ষক! ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ পুলিসের, থানার মধ্যেই মার জনতার

 ৫০ টাকার প্রলোভন দেখিয়ে অভিযুক্ত সাব ইনসপেকটর ওই নাবালিকাকে ফুঁসলিয়ে ঘরে নিয়ে যায় বলে অভিযোগ।

Updated By: Nov 11, 2023, 02:24 PM IST
Rajasthan Horror: রক্ষকই ভক্ষক! ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ পুলিসের, থানার মধ্যেই মার জনতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! রক্ষকই ভক্ষক! ৫ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। অভিযোগ, এক সাব ইনসপেকটর ধর্ষণ করে ওই নাবালিকাকে। শুক্রবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের দৌসা জেলায়। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম ভূপেন্দ্র সিং। অভিযুক্ত ওই নাবালিকাকে বিকেলবেলায় ফুসলিয়ে তাঁর ঘরে নিয়ে যায়। সেখানেই তারপর ওই নাবালিকাকে ধর্ষণ করে। এই ঘটনায় অভিযুক্ত সাব ইনসপেকটর ভূপেন্দ্র সিংকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিস সুপার রামচন্দ্র সিং নেহরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে। 

এদিকে এই ঘটনা জানাজানি হওয়ার পরই ক্ষোভে ফেটে পড়ে জনতা। রাস্তা অবরোধ করেন স্থানীয়রা। থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। এমনকি অভিযুক্ত পুলিস অফিসারকে মারধর পর্যন্ত করেন। যদিও তারপর উত্তেজিত জনতার হাত থেকে ওই পুলিস অফিসারকে ছাড়িয়ে লক-আপে পুরে দেওয়া হয়। ৫০ টাকার প্রলোভন দেখিয়ে অভিযুক্ত সাব ইনসপেকটর ওই নাবালিকাকে ফুঁসলিয়ে ঘরে নিয়ে যায় বলে অভিযোগ।

এদিকে রাজস্থানের গেহলট সরকারকে নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধী বিজেপি। বিজেপির দাবি, রাজস্থানে এই ধরনের ঘটনা ক্রমাগত বাড়ছে। অপরাধীদের মধ্যে কোনও ভয় নেই। জানা গিয়েছে, দৌসার রাহুবাস এলাকায় নির্বাচনী দায়িত্বে নিযুক্ত ছিলেন অভিযুক্ত সাব ইনসপেকটর ভূপেন্দ্র সিং। এই ঘটনায় সাংসদ কিরোডি লাল মীনা, জনগণের দাবি মতো রাহুবাস থানার সব পুলিস কর্মীকে বরখাস্ত করার দাবি তুলেছেন। পাশাপাশি অপরাধীর উপযুক্ত শাস্তির দাবিও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Supreme Court: 'নির্বাচিত সরকারের বিল আটকে রাখবেন না', রাজ্যপালকে কড়া বার্তা সুপ্রিম কোর্টের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.