ভয়ঙ্কর! বয়ান বদলাতে না চাওয়ায় ধর্ষিতাকে বিষপানে বাধ্য করল অভিযুক্ত

কয়েকমাস আগেই তাকে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল। এক যুবক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। সেই আতঙ্ক থেকে বেরিয়ে আসার আগেই ফের ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হল তাকে।

Updated By: Jan 13, 2019, 11:04 AM IST
ভয়ঙ্কর! বয়ান বদলাতে না চাওয়ায় ধর্ষিতাকে বিষপানে বাধ্য করল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: ১৭ বছরের কিশোরী। কয়েকমাস আগেই তাকে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল। এক যুবক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। সেই আতঙ্ক থেকে বেরিয়ে আসার আগেই ফের ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হল তাকে।

আরও পড়ুন: কুলগামে এনকাউন্টারে খতম আল-বদরের আইইডি বিশেষজ্ঞ জিনাত

টিউশন থেকে বাড়ি ফিরছিল বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির দ্বারকা জেলার হাসতাল এলাকায় আচমকাই তার পথ আটকায় বাইক-আরোহী দুই যুবক। ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ তুলে নিতে চাপ দেয় তারা। হুমকিও দেওয়া হয়।

কিন্তু ওই কিশোরী শোনেনি। তাই তাকে বিষপানে বাধ্য করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে পড়ে ওই কিশোরী। প্রায় অচৈতন্য অবস্থায় সে নিজেই একটি অটোয় হাজির হয় দিনদয়াল উপাধ্যায় হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিত্সার পর তাঁর শারীরিক অবস্থা সঙ্কটমুক্ত হয়েছে।

শুক্রবার উত্তমনগর থানায় অভিযোগ দায়ের করেছে ওই কিশোরী। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি। এর আগে ২০১৮ সালে রণহোলা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের হয়। মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন: হতাশ নই, ধাক্কা খেয়ে সপা-বসপা জোট নিয়ে মন্তব্য রাহুলের

পুলিশ তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে। কিন্তু সম্প্রতি সে জামিন পেয়েছে। পুলিশের ধারণা, অভিযুক্তই এই ঘটনা ঘটিয়েছে।

প্রসঙ্গত, ২০১২ সালে দিল্লিতেই গভীর রাতে এক তরুণীকে ধর্ষণের পর নির্মমভাবে অত্যাচার করা হয়েছিল। বেশ কয়েকদিন চিকিত্সাধীন থাকার পর ওই তরুণীর মৃত্যু হয়। দেশে কোনও ভয়াবহ ধর্ষণের ঘটলেই সেই নির্ভয়া-কাণ্ডের স্মৃতি উসকে ওঠে।

আরও পড়ুন: এর থেকে বড় লজ্জা আর নেই, শিলচরের বিক্ষোভ নিয়ে প্রতিক্রিয়া শ্রীজাতর

সেই ঘটনার পর কেটে গিয়েছে ছ’বছর। কিন্তু দিল্লিতে মেয়েদের নিরাপত্তায় এতটুকু বদল যে ঘটেনি, তার প্রমাণ ফের মিলল বৃহস্পতিবার সন্ধ্যায়।

.