দুর্নীতি নিয়ে প্রশ্ন করায় মেজাজ হারালেন রবার্ট বঢরা

বেজায় চটে গেলেন রবার্ট বঢরা। জমি কেলেঙ্কারি নিয়ে প্রশ্নের মুখে মেজাজ এতটাই হারালেন, যে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন সাংবাদিককে। সঙ্গে এল রীতিমতো অশালীন ভাষায় হুমকি। গত সন্ধেয় দিল্লির এক পাঁচতারা হোটেলে একটি ফিটনেস সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন সোনিয়া গান্ধীর জামাই। সেখানেই তাঁকে বিতর্কিত জমি চুক্তি নিয়ে প্রশ্ন করেন এএনআইয়ের সাংবাদিক। প্রশ্ন শুনেই অগ্নিশর্মা হয়ে ওঠেন বঢরা।

Updated By: Nov 2, 2014, 11:39 AM IST
দুর্নীতি নিয়ে প্রশ্ন করায় মেজাজ হারালেন রবার্ট বঢরা

নয়াদিল্লি: বেজায় চটে গেলেন রবার্ট বঢরা। জমি কেলেঙ্কারি নিয়ে প্রশ্নের মুখে মেজাজ এতটাই হারালেন, যে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন সাংবাদিককে। সঙ্গে এল রীতিমতো অশালীন ভাষায় হুমকি। গত সন্ধেয় দিল্লির এক পাঁচতারা হোটেলে একটি ফিটনেস সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন সোনিয়া গান্ধীর জামাই। সেখানেই তাঁকে বিতর্কিত জমি চুক্তি নিয়ে প্রশ্ন করেন এএনআইয়ের সাংবাদিক। প্রশ্ন শুনেই অগ্নিশর্মা হয়ে ওঠেন বঢরা।

শুধু সাংবাদিককে হেনস্থাই নয়, বঢরার নিরাপত্তীরক্ষী তাদের ক্যামেরাম্যানকেও মারধর করেছে বলে অভিযোগ করেছে ওই সংবাদ সংস্থা। সাংবাদিক হেনস্থার ভিডিও সামনে আসার পরই সমালোচনার ঝড় ওঠে দেশ জুড়ে। চাপের মুখে শেষ পর্যন্ত একটি বিবৃতিও দেন বঢরা। তাঁর দাবি, এএনআইয়ের সাংবাদিককে সাধারণ ফটোগ্রাফার বলেই ভুল করেছিলেন তিনি। বঢরার এই যুক্তি মানতে নারাজ ওই সংবাদ সংস্থা।

 

.