গলায় সার্জারির আগে কেজরিকে আন্নার কাছে শুনতে হল, 'বিশ্বাসঘাতক'

অরবিন্দ কেজরিওয়ালের রাজনৈতিক কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ পঞ্জাব বিধানসভা ভোটের আগে তাঁকে ভর্তি হতে হচ্ছে হাসপাতালে। আগামী সপ্তাহে কেজরির গলায় অপারেশন। কেজরির জায়গায় দিল্লির মুখ্যমন্ত্রীর কার্যভার গ্রহণ করছেন উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। এদিকে, যার হাত ধরে পাদপ্রদীপে আসা কেজরিওয়ালের, সেই আন্না হাজারেই কেজরিওয়ালকে এক হাত নিলেন।

Updated By: Sep 6, 2016, 01:55 PM IST
গলায় সার্জারির আগে কেজরিকে আন্নার কাছে শুনতে হল, 'বিশ্বাসঘাতক'

ওয়েব ডেস্ক: অরবিন্দ কেজরিওয়ালের রাজনৈতিক কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ পঞ্জাব বিধানসভা ভোটের আগে তাঁকে ভর্তি হতে হচ্ছে হাসপাতালে। আগামী সপ্তাহে কেজরির গলায় অপারেশন। কেজরির জায়গায় দিল্লির মুখ্যমন্ত্রীর কার্যভার গ্রহণ করছেন উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। এদিকে, যার হাত ধরে পাদপ্রদীপে আসা কেজরিওয়ালের, সেই আন্না হাজারেই কেজরিওয়ালকে এক হাত নিলেন।

আরও পড়ুন- আপ মুখপাত্রকে নোটিশ দিল জাতীয় মহিলা কমিশন

সন্দীপ কুমার থেকে একের পর এক আপ নেতা-মন্ত্রীদের অপরাধমূলক কাজকর্মে জড়ানো প্রসঙ্গে বলতে গিয়ে আন্না বলেন, ''কেজরি সবার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। তাঁদের ওপর ভরসা রেখে মানুষ তাঁদের দিল্লির শাসনভার দিয়েছিল। সেই বিশ্বাসের মর্যাদা রাখতে পারেনি তারা।'' সঙ্গে আন্না বলেন, ''গোটা দেশ আশা করেছিল, কেজরি দেশকে নতুন পথ দেখাবেন কিন্তু আসলে হয়েছে তার উল্টোটা।''
 
দুর্নীতি বিরোধী আন্দোলন 'ইন্ডিয়া এগেনস্ট করাপশন'-এ আন্না হাজারের প্রিয় পাত্র ছিলেন কেজরিওয়াল। তারপর কেজরিওয়াল নতুন দলগঠন করেন। আন্না তাতে যোগ না দিয়ে অরাজনৈতিক কর্মসূচি গ্রহণ করেন। এরপর বিভিন্নসময় আন্নাকে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার অনুরোধ করেন কেজরিওয়াল। কিন্তু প্রতিবার তা প্রত্যাখান করেন আন্না। 

.