প্রচারে বেরিয়ে আগুন নেভালেন বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি, দেখুন ভিডিয়ো

তাঁকে বালতি হাতে আগুন নেভানোর কাজ করতেও দেখা গিয়েছে।

Updated By: Apr 28, 2019, 07:09 PM IST
প্রচারে বেরিয়ে আগুন নেভালেন বিজেপি প্রার্থী স্মৃতি ইরানি, দেখুন ভিডিয়ো
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: বেরিয়েছিলেন প্রচারে। কিন্তু দেখলেন আগুন লেগেছে গ্রামে। তাই সব ফেলে আগুন নেভানোর কাজে হাত লাগালেন বিজেপির প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। রবিবার এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের আমেঠি লোকসভা কেন্দ্র।

আরও পড়ুন: একসঙ্গে দু’টি ভোটার কার্ড রাখার অভিযোগ খারিজ করে দিলেন গম্ভীর

ওই কেন্দ্রের সাংসদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ২০১৪ সালে বিজেপির স্মৃতি ইরানিকে হারিয়েই তৃতীয়বারের জন্য সাংসদ হয়েছিলেন রাহুল। যদিও ২০০৯-এর চেয়ে ২০১৪ সালে স্মৃতির টক্করের জেরে লিড কমেছিল রাহুলের।

ফলে এবারও স্মৃতি উপর ভরসা রেখেছে বিজেপি। তাঁকেই আবার প্রার্থী করা হয়েছে আমেঠিতে। ফলে এবার রাহুলকে হারাতে মরিয়া স্মৃতি। দিনভর চষে ফেলছেন আমেঠির এপ্রান্ত থেকে ওপ্রান্ত। রবিবারও দিনভর তিনি প্রচারে ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন: আমি নিতান্তই সাধারণ এবং বোকা, প্রজ্ঞার সঙ্গে তুলনা করবেন না: উমা ভারতী

প্রচারের জন্যই তিনি হাজির হয়েছিলেন আমেঠির মুন্সিগঞ্জে। সেখানেই প্রচারের মাঝে খবর পান স্থানীয় পশ্চিম দুয়ারা গ্রামে আগুন লেগেছে। অপেক্ষা না করে সেখানেই ছুটে যান স্মৃতি। সেখানে পৌঁছে খানিকটা আগুন নেভানোর তদারকি করেন।

তার পর নিজেই আগুন নেভানোর কাজে হাত লাগান। গ্রামের হ্যান্ডপাম্প থেকে তাঁকে বিভিন্ন পাত্রে জল ভরে দিতে দেখা যায়। মন্ত্রীকে এভাবে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়তে দেখে তত্পর হন অন্য বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁরা আগুন নেভানো শুরু করেন।

ওই আগুনে গ্রামের অনেক বাসিন্দাই ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাঁদের সঙ্গে কথা বলেন স্মৃতি। পরে প্রশাসনের আধিকারিকদের ফোনে খবর দেন। দ্রুত পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে আগুন লাগে একটি গমের ক্ষেতে। সেখান থেকে আগুন গ্রামে ছড়িয়ে পড়ে। গ্রামবাসীরা প্রথমে দমকলকে খবর দেন। সেই সময়ই স্মৃতিও দলের স্থানীয় সমর্থকদের মাধ্যমে খবর পান।

আরও পড়ুন: কারখানা গুটিয়ে চিন থেকে ভারতে আসতে উদ্যোগী ২০০ মার্কিন কোম্পানি!

ফলে সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে ছুটে যান। হ্যন্ডপাম্প থেকে জল ভরে দেওয়ার কাজও যেমন করেন, তেমনই তাঁকে বালতি হাতে আগুন নেভানোর কাজ করতেও দেখা গিয়েছে।

.