জঙ্গিনিধনের প্রতিবাদে উপত্যকায় নিরাপত্তারক্ষীদের ওপর পাথর বৃষ্টি

কাশ্মীরের পুলওয়ামায় তিন লস্কর জঙ্গিকে খতম করল সেনাবাহিনী। জঙ্গিনিধনের প্রতিবাদে নিরাপত্তারক্ষীদের ওপর পাথর ছুড়তে শুরু করে জনতা। সেই সংঘর্ষে মৃত্যু হয়েছে ১ যুবকের। আহত ৪০।

Updated By: Jun 23, 2017, 12:01 AM IST
জঙ্গিনিধনের প্রতিবাদে উপত্যকায় নিরাপত্তারক্ষীদের ওপর পাথর বৃষ্টি

ওয়েব ডেস্ক: কাশ্মীরের পুলওয়ামায় তিন লস্কর জঙ্গিকে খতম করল সেনাবাহিনী। জঙ্গিনিধনের প্রতিবাদে নিরাপত্তারক্ষীদের ওপর পাথর ছুড়তে শুরু করে জনতা। সেই সংঘর্ষে মৃত্যু হয়েছে ১ যুবকের। আহত ৪০।

কাশ্মীর আবার অশান্ত। পবিত্র রমজানেও লাগাতার নাশকতায় উস্কানি দিয়ে চলেছে পাকিস্তান। তারই প্রমাণ আবার অনুপ্রবেশের চেষ্টা। আবার জঙ্গি নিধন। আবার শুরু পাথর ছোড়া। পুলওয়ামার কাকাপোরায় ৩ জঙ্গি লুকিয়ে থাকার খবরে বুধবার রাতে এনকাউন্টার শুরু হয়। ৬ ঘণ্টার গুলির লড়াইয়ের পরে ৩ লস্কর এ তৈবা জঙ্গিকে নিকেশ করতে সক্ষম হয় নিরাপত্তা বাহিনী। নিহত জঙ্গিদের নাম শাকির আহমেদ, ইশরাদ আহমেদ এবং মজিদ মীর। নিহত জঙ্গিদের কাছ থেকে পাওয়া গেছে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র।

জঙ্গি নিধনের খবর ছড়িয়ে পড়তেই উত্তেজিত হয়ে ওঠে জনতা। পুলিস ও সেনাবাহিনীর  জওয়ানদের ওপর পাথর বৃষ্টি শুরু হয়। পুলিসের কাঁদানে গ্যাসের সেল ফেটে মারা যান তৌসিফ আহমেদ নামে এক যুবক।  এর আগে সোপোরেও দুই হিজবুল মুজাহিদিন জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। (আরও পড়ুন- কৃষক বিক্ষোভের আঁচ এবার মহারাষ্ট্রের থানেতে, সংঘর্ষে জখম পুলিস)

.