স্যুটকেসের থেকে স্যুট-ব্যট অনেক বেশি গ্রহণযোগ্য: মোদী

কেন্দ্রে প্রধান বিরোধী দল কংগ্রেসের বিরুদ্ধে এবার চাঁচাছোলা প্রতি আক্রমণের পথে বেছে নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার মোদী বলেন, ছ'দশক ধরে এই দেশ শাসন করার পরে হঠাৎই গরীব দরদী হয়ে উঠেছে কংগ্রেস।  

Updated By: May 30, 2015, 07:38 PM IST
স্যুটকেসের থেকে স্যুট-ব্যট অনেক বেশি গ্রহণযোগ্য: মোদী

ওয়েব ডেস্ক: কেন্দ্রে প্রধান বিরোধী দল কংগ্রেসের বিরুদ্ধে এবার চাঁচাছোলা প্রতি আক্রমণের পথে বেছে নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার মোদী বলেন, ছ'দশক ধরে এই দেশ শাসন করার পরে হঠাৎই গরীব দরদী হয়ে উঠেছে কংগ্রেস।  

''স্যুটকেশের থেকে স্যুট-বুট অনেক বেশি গ্রহণযোগ্য। ৬০ বছর ধরে দেশ শাসনের পর হঠাৎ করে কংগ্রেসের গরীবদের কথা মনে পরছে'' সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া একটি সাক্ষাৎকারে মন্তব্য প্রধানমন্ত্রীর।

কিছুদিন আগে কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী। কেন্দ্রের এনডিএ-সরকারকে 'স্যুট-বুট কি সরকার' বলে বিদ্রূপ করেছিলেন। আজ রাহুলে সেই মন্তব্যেরই কড়া জবাব দিলেন মোদী।

এএনআই-কে মোদী বলেছেন ''কংগ্রেসের অদূরদর্শী প্রকল্পের জন্য এদেশের মানুষ বহুদিন ভুগেছেন। গরীবদের আর্থিক অবস্থার বিন্দুমাত্র পরিবর্তন হয়নি।'' তাঁর দাবি ''ছ'দশক ধরে কংগ্রেসের ভুল রাজনীতির ফলে আজও এদেশের দারিদ্র আমাদের বড় চ্যালেঞ্জ।''

এই সরকার 'শিল্পপতি দরদী', কংগ্রেসের এই অভিযোগের জবাবে মোদী বলেছেন ''কংগ্রেস যদি এতই গরীব দরদী হত তাহলে ভারতে এখনও কেন দারিদ্র বজায় আছে?''

''কয়লা, স্পেকট্রামের মত রিসোর্স যারা নিজেদের পছন্দের শিল্পপতিদের জিম্মায় করে তাদের এই বিষয়ে মন্তব্য করার কোনও অধিকার নেই।'' মোদী উবাচ।

 

 

 

 

.