Raj Thackeray: 'লাউডস্পিকার খুলুন, না হলে মসজিদের সামনেই হনুমান চালিশা পড়ব', হুঁশিয়ারি রাজ ঠাকরের

শরদ পাওয়ারের (NCP chief Sharad Pawar) বিরুদ্ধে মেরুকরণের রাজনীতির অভিযোগ 'মহারাষ্ট্র নবনির্মাণ সেনা' (Maharashtra Navnirman Sena) প্রধানের

Updated By: Apr 3, 2022, 10:59 PM IST
Raj Thackeray: 'লাউডস্পিকার খুলুন, না হলে মসজিদের সামনেই হনুমান চালিশা পড়ব', হুঁশিয়ারি রাজ ঠাকরের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে চরম হুঁশিয়ারি দিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (Maharashtra Navnirman Sena) প্রধান রাজ ঠাকরে (Raj Thackeray)। সমস্ত মসজিদ থেকে লাউডস্পিকার না সরালে, এবার মুসলিমদের ধর্মস্থানের সামনে হনুমান চালিশা (Hanuman Chalis) পড়ার হুঁশিয়ারি দিলেন তিনি।

মুম্বইয়ের শিবাজী পার্কের একটা সভায় রাজ ঠাকরে (Raj Thackeray) বলেন, "আমি প্রার্থনার বিপক্ষে নই। তবে মসজিদ থেকে লাউডস্পিকার সরানোর বিষয়ে সরকারের উচিত কোনও সিদ্ধান্ত নেওয়া। আমি শেষবারের মতো বলছি..." তিনি আরও বলেন, "কেন সমজিদের সামনে জোরে লাউডস্পিকার বাজবে? যদি এটা বন্ধ না হয়, তবে এবার মসজিদের বাইরেও একটা লাউডস্পিকার বসবে এবং সেখানে জোরে জোরে হনুমান চলিশা বাজবে।"

এখানেই শেষ নয়, এনসিপি প্রধান শরদ পাওয়ারের (NCP chief Sharad Pawar) বিরুদ্ধে মেরুকরণের রাজনীতির অভিযোগ তোলেন তিনি। মহারাষ্ট্রের সরকারে থাকা তিনটি দলের জোট সরকার জনগণের মতামতকে গুরুত্ব দেয়নি বলেও দাবি করেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (Maharashtra Navnirman Sena) প্রধান  রাজ ঠাকরে (Raj Thackeray)।   

আরও পড়ুন: Fuel Price Hike: সোমবার সকাল থেকেই আরও মহার্ঘ পেট্রল, সেঞ্চুরির দোরগোড়ায় ডিজেল; কলকাতায় দাম কত?

আরও পড়ুন: Mohan Bhagwat: 'এবার ফিরলে আর কেউ কাশ্মীরি পণ্ডিতদের ঘরছাড়া করতে পারবে না': ভাগবত

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.