Tamil Nadu Election Results 2021: Tamil Nadu-তে পালাবদলের ইঙ্গিত, প্রাথমিক প্রবণতায় অর্ধেকের বেশি আসনে এগিয়ে DMK-Congress জোট

সংখ্যাগরিষ্ঠতা পেতে গেলে পেতে হবে ১১৮ আসন

Updated By: May 2, 2021, 12:58 PM IST
Tamil Nadu Election Results 2021: Tamil Nadu-তে পালাবদলের ইঙ্গিত, প্রাথমিক প্রবণতায় অর্ধেকের বেশি আসনে এগিয়ে DMK-Congress জোট

নিজস্ব প্রতিবেদন: তামিলনাডুতে পালাবদলের ইঙ্গিত ছিল বুথ ফেরত সমীক্ষায়। ভোট গণনার প্রাথমিক প্রবণতায় এখনও পর্যন্ত সেটা দেখা যাচ্ছে।

এখনও পর্যন্ত তামিলনাড়ুতে(Tamil Nadu) গিয়ে স্ট্যালিনের(Stalin) ডিএমকে ও কংগ্রেস জোট। রাজ্যে মোট ২৩৪ আসনের মধ্যে এখনও পর্যন্ত ডিএমকে-কংগ্রেস জোট ১৩৬ আসনে এগিয়ে। এই প্রবণতা যদি চলতে থাকে তাহলে অর্ধেকের বেশি আসন পেয়ে ক্ষমতায় আসছে জোট। অন্যদিকে, এখনও পর্যন্ত এআইএডিএমকে এগিয়ে ৯৫ আসনে। বিজেপি এগিয়ে ৪ আসনে। সংখ্যাগরিষ্ঠতা পেতে গেলে পেতে হবে ১১৮ আসন।

আরও পড়ুন-'সময় গড়ালে এগিয়ে যাব', নন্দীগ্রাম নিয়ে আত্মবিশ্বাসী Mamata 

২০১৬ সালে মৃত হয় জয়ললিতার। অন্যদিকে, এম করুনানিধি মারা যান ২০১৮ সালে। তার পর থেকেই রাজ্যে এক রাজনৈতিক শূন্যতার সৃষ্টি হয়। সেই জায়গা খুব ভালো ভাবে উদ্ধার করতে পারেনি এআইএডিএমকে। অন্তত এই প্রবণতা সেটাই ইঙ্গিত করছে।

ভোটের ফলাফলে প্রথামিক প্রবণতা নিয়ে ডিএমকে নেতা মনু সুন্দরম সংবাদমাধ্যমে বলেন, এই অতিমারীর সময়ে এই ফল একেবারেই অনভিপ্রেত। চূড়ান্ত ফলাফলেও ভালো ফল করবে ডিএমকে।

আরও পড়ুন-ভোট প্রবণতায় ২০০ আসন পার করল TMC, একশো টপকাতেও ব্যর্থ BJP   

রাজ্যের মুখ্যমন্ত্রী পালানিস্বামী সালেমের এডাপল্লীতে এখনও পর্যন্ত এগিয়ে রয়েছেন। অন্যদিকে কোলাথুর কেন্দ্রে এগিয়ে রয়েছেন বিরোধী দলনেতা স্ট্যালিন।

.