শুধু গদি আঁকড়ে না থেকে প্রতিশ্রুতি মতো ১৯ লাখ মানুষকে কাজ দিন নীতীশ, খোঁচা তেজস্বীর

কয়েকদিন আগেই নীতীশ কুমারের মুখ্যমন্ত্রী হওয়া নিয়ে কটাক্ষ করেন আরজেডি নেতা মনোজ কুমার ঝা

Updated By: Nov 16, 2020, 06:41 PM IST
শুধু গদি আঁকড়ে না থেকে প্রতিশ্রুতি মতো ১৯ লাখ মানুষকে কাজ দিন নীতীশ, খোঁচা তেজস্বীর

নিজস্ব প্রতিবেদন: বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন নীতীশ কুমার। পরপর চতুর্থবার হলেও এনিয়ে মোট সাতবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন নীতীশ। এমন দিনে নতুন মুখ্যমন্ত্রীকে খোঁচা দিতে ছাড়লেন না আরজেডি নেতা তেজস্বী যাদব।

আরও পড়ুন-'তৃণমূলের সর্বনাশ করছে পিকে, আমাদেরকে ব্যবহার করছে তাঁর টিম,' বিধায়কের মন্তব্যে বিস্ফোরণ

শপথ নেওয়ার পরই তেজস্বী টুইট করে শুভেচ্ছা জানান নীতীশ কুমারকে। তিনি লেখেন, বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার জন্য নীতীশজিকে শুভেচ্ছা। আশাকরি শুধুমাত্র গদির দিকে নজর না দিয়ে বিহারের মানুষের ভালোর জন্যও চেষ্টা করবেন।  নীতীশ সরকারের প্রথম কাজই হবে রাজ্যের ১৯ লাখ মানুষকে কাজ দেওয়া। এছাড়াও শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রের জন্য তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করা।

বিহার বিধানসভার ফলাফল বের হওয়ার পর থেকেই এনডিএর বিরুদ্ধে সরব আরজেডি। তাদের শরিক কংগ্রেস যে তাদের ডুবিয়েছে তাকে আড়াল করে নীতীশের বিরুদ্ধেই তোপ দেগে চলেছে আরজেডি। এর জন্য তারা আর নীতীশের শপথগ্রহণ অনুষ্ঠান বয়কট করারও সিদ্ধান্ত নেয় তারা। দলের তরফে এক টুইটে বলা হয়, জনাদেশকে উপেক্ষা করছে এনডিএ।

আরও পড়ুন-একাদশ শ্রেণির ছাত্রীর 'বিকৃত' ঘনিষ্ঠ ছবি ছড়াল সোশ্যাল মিডিয়ায়, পরিণতি মর্মান্তিক

কয়েকদিন আগেই নীতীশ কুমারের মুখ্যমন্ত্রী হওয়া নিয়ে কটাক্ষ করেন আরজেডি নেতা মনোজ কুমার ঝা। রবিবার তিনি বলেন, 'একজন মাত্র ৪০ আসন নিয়ে কীভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী হতে পারেন!'

আরজেডি নেতা বলেন, মানুষ নীতীশের বিরুদ্ধেই ভোট দিয়েছে। নাস্তানাবুদ হয়েছেন নীতীশ। বিহারের মানুষ শীঘ্রই এক বিকল্পের খোঁজ করবে। হয়তো তা হতে এক সপ্তাহ কিংবা একমাস লাগতে পারে। কিন্তু হবেই। 

.