শুভেচ্ছা রইল, আপনাকে ফের মুখ্যমন্ত্রী করল বিজেপি, নীতীশকে খোঁচা চিরাগের

মাত্র ৪৩ আসন পেয়েও বিজেপির প্রতিশ্রুতি মতো রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে  ফের শপথ নিলেন নীতীশ কুমার। আজ গান্ধী ময়দানে তাঁকে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল ফাগু চৌহান

Updated By: Nov 16, 2020, 06:01 PM IST
শুভেচ্ছা রইল, আপনাকে ফের মুখ্যমন্ত্রী করল বিজেপি, নীতীশকে খোঁচা চিরাগের

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী হিসেবে নীতীশ কুমারকে শুভেচ্ছা জানালেন এলজেপি নেতা চিরাগ পাসোয়ান। নির্বাচনী প্রচারে বহু চেষ্টা করেও নীতীশের মুখ্যমন্ত্রী হওয়া ঠেকাতে পারেননি রামবিলাস-পুত্র। তবে নতুন মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না। কিন্তু জুড়ে দিলেন হালকা একটা খোঁচা।

আরও পড়ুন-প্রতিশ্রুতি রাখল বিজেপি, সপ্তম বার বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন নীতীশ

সোশ্যাল মিডিয়ায় চিরাগ পাসোয়ান লিখেয়ছেন, ফের মুখ্যমন্ত্রী হওয়ার জন্য আপনাকে শুভেচ্ছা নীতীশজি। আশাকরি পাঁচ বছর পূর্ণ করবে আপনার সরকার। এনডিএর মুখ্যমন্ত্রী হিসেবে আপনি আপনার সময় পূর্ণ করবেন।

এলজেপি নেতা আরও লেখেন, আমাদের দলের লক্ষ্য ছিল বিহার ফার্স্ট, বিহারি ফার্স্ট। আপনাকে আমি আমার দলের নির্বাচনী ইস্তেহার পাঠাচ্ছি। সেখান থেকে যতগুলো কাজ করা মনে করেন তা রাজ্যের মানুষের জন্য করুন। মুখ্যমন্ত্রী হওয়ার জন্য ফের আপনাকে শুভেচ্ছা জানাই। আপনাকে মুখ্যমন্ত্রী করার জন্য বিজেপিকেও শুভেচ্ছা জানাচ্ছি।

আরও পড়ুন-স্থানীয় নেতার সঙ্গে ঘনিষ্ঠতা স্ত্রীর, অপমানে আত্মঘাতী স্বামী, জোর চাঞ্চল্য সাঁইথিয়ায়

মাত্র ৪৩ আসন পেয়েও বিজেপির প্রতিশ্রুতি মতো রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে  ফের শপথ নিলেন নীতীশ কুমার। আজ গান্ধী ময়দানে তাঁকে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল ফাগু চৌহান। নীতীশের মন্ত্রিসভায় এবার বিশেষ বৈশিষ্ট হল, তাঁকে মুখ্যমন্ত্রী করা হলেও তাঁর ঘাড়ে বসিয়ে দেওয়া হয়েছে দুই উপমুখ্যমন্ত্রীকে। জাতপাতের সমীরকণ ঠিক রাখার জন্য এমন পদক্ষেপ নিল বিজেপি। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

.