গোয়ায় এবার 'দুয়ারে সরকার'? উদ্বোধনে BJP-র মুখ্যমন্ত্রী

কটাক্ষ তৃণমূলের

Updated By: Nov 13, 2021, 09:49 PM IST
 গোয়ায় এবার 'দুয়ারে সরকার'? উদ্বোধনে BJP-র মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: 'দুয়ারে সরকার' (Duare Sarkar)। উনিশের লোকসভা ভোটে আশানুরূপ ফল না হওয়ায়, জনকল্যাণমূলক এই প্রকল্প উদ্বোধন করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। রাজ্যের এই 'দুয়ারে সরকার' (Duare Sarkar) প্রকল্পই নাকি গোয়াতে নকল করেছে বিজেপি। অভিযোগ তৃণমূলের।       

সামনেই গোয়াতে বিধানসভা নির্বাচন। যাকে টার্গেট করেছে তৃণমূল কংগ্রেসও (TMC)। সেই নির্বাচনের আগেই গোয়ায় নয়া প্রকল্প আনছে সেখানকার বিজেপি (BJP) সরকার। প্রকল্পের নাম 'সরকার তুমচ্ছা দারি' (Sarkar Tumchya Daari)। অর্থাৎ আপনার বাড়ির দরজায় সরকার। রবিবার এই প্রকল্পের উদ্বোধন করবেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সওয়ান্ত (Dr Pramod Sawant)। 

তৃণমূলের অভিযোগ, বিজেপির ওই প্রকল্প আসলে 'দুয়ারে সরকার' (Duare Sarkar)-এর নকল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) প্রকল্পকেই গ্রহণ করেছেন গোয়ার মুখ্যমন্ত্রী। এই ট্যুইটারে বিজেপিকে খোঁচা দিতে ছাড়েনি ঘাসফুল শিবির।   

 তৃণমূল যেভাবে ভারতের অন্যান্য রাজ্যে নিজেদের সংগঠন বিস্তার করার কাজ শুরু করেছে তারই একটা প্রতিচ্ছবি দেখা যাচ্ছে তাদের রাজ্যসভার মনোনয়নে। এর আগে সুস্মিতা দেবকে রাজ্যসভায় মনোনয়ন দেওয়া হয় এবং পরবর্তীকালে তিনি জয়লাভ করেন। এবার প্রার্থী হতে চলেছেন লুইজিনহো ফেলেইরো। অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে যাবেন তিনি। তৃণমূলের ভারতব্যাপী উপস্থিতির একটি প্রতিচ্ছবি রাজ্যসভায় সৃষ্টির চেষ্টা করছে তৃণমূল

আরও পড়ুন: Manipur: কীভাবে কর্নেল বিপ্লব ত্রিপাঠীর কনভয়ে হামলা? এক্সক্লুসিভ রিপোর্ট Zee ২৪ ঘণ্টার হাতে

আরও পড়ুন: Norovirus: আতঙ্কিত কেরল, করোনার পর এবার রাজ্যে দ্রুত ছড়াচ্ছে নোরোভাইরাস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.