Maoists Killed: গড়চিরৌলিতে ভয়ঙ্কর গুলির লড়াই, মহারাষ্ট্র পুলিসের অভিযানে নিহত ২৬ মাওবাদী

শনিবার ভোরে মারদিনতোলার জঙ্গলে পুলিসের সি-৬০ কমান্ডো বাহিনীর সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয় করচি নামে একটি জায়গায়

Updated By: Nov 13, 2021, 08:52 PM IST
Maoists Killed: গড়চিরৌলিতে ভয়ঙ্কর গুলির লড়াই, মহারাষ্ট্র পুলিসের অভিযানে নিহত ২৬ মাওবাদী

নিজস্ব প্রতিবেদন:মাওবাদীদের দমনে বড়সড় সাফল্য পেল মহারাষ্ট্র পুলিস। পূর্ব মহারাষ্ট্রের গড়চিরৌলি জেলায় পুলিসের সঙ্গে এক গুলির লড়াই মৃত্যু হল ২৬ মাওবাদীর। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

মুম্বই থেকে ৯০০ কিলোমিটার দূরে মহারাষ্ট্র-ছত্তীসগঢ় সীমান্ত গড়চিরৌলির জঙ্গলে শনিবার ওই ২৬ মাওবাদীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিস। জানিয়েছেন জেলা পুলিস সুপার অঙ্কিত গয়াল। এমনটাই জানিয়েছে সংবাদসংস্থা। সকাল ৬টায় লড়াই শুরু হয়ে তা চলে বিকেল ৪টে পর্যন্ত। এখনওপর্যন্ত গড়চিরৌলিতের এত লম্বা গুলির লড়াই আগে হয়নি।

শনিবার ভোরে মারদিনতোলার জঙ্গলে পুলিসের সি-৬০ কমান্ডো বাহিনীর সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয় করচি নামে একটি জায়গায়। অতিরিক্ত পুলিস সুপার সৌম্য মুন্দ্রার নেতৃত্বে এদিন মাওবাদীদের বিরুদ্ধে অভিযানে নেমেছিল সি-৬০ বাহিনী। সূত্রের খবর নিহত মাওবাদীদের সবার পরিচয় জানা না গেলেও এক মাও নেতা নিহতদের মধ্যে রয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-Norovirus: আতঙ্কিত কেরল, করোনার পর এবার রাজ্যে দ্রুত ছড়াচ্ছে নোরোভাইরাস

এদিকে, ওই এনকাউন্টারে গুরুতর আহত হয়েছেন ৪ কমান্ডো। তাদের চিকিত্সার জন্য নাগপুরে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে। আহত পুলিস কর্মীরা হলেন রবীন্দ্র নইতম(৪২), সারভেশ্বর আট্রাম(৩৪), মাহারু কুডমাটে(৩৪) ও টিকারাম কাটাঙ্গে(৪১)।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.