শিক্ষক নিয়োগ খারিজ ইস্যুতে মানিক সরকারের ইস্তফার দাবিতে ঐক্যবদ্ধ তৃণমূল-বিজেপি

শিক্ষক নিয়োগ খারিজ ইস্যুতে প্রবল বিরোধিতার মুখে ত্রিপুরার সিপিএম সরকার। মুখ্যমন্ত্রী মানিক সরকারের ইস্তাফার দাবি তুলেছে তৃণমূল বিজেপি। ত্রিপুরায় দশ হাজার তিনশ তেইশজন শিক্ষকের নিয়োগকে অবৈধ ঘোষণা করে শীর্ষ আদালত। একত্রিশে ডিসেম্বরের পর থেকে তাদের চাকরি বাতিল হয়। এই নিয়েই সোচ্চার হয়েছে বিরোধী তৃণমূল ও বিজেপি। দুহাজার আঠারোয় ত্রিপুরায় ভোট। তার আগে এই ইস্যুতে বিরোধিতার সুর চড়াচ্ছে বিরোধীরা। বুধবার মন্ত্রিসভার বৈঠকের পর চাকরি হারানোদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন মানিক সরকার।

Updated By: Apr 5, 2017, 07:17 PM IST
শিক্ষক নিয়োগ খারিজ ইস্যুতে মানিক সরকারের ইস্তফার দাবিতে ঐক্যবদ্ধ তৃণমূল-বিজেপি

ওয়েব ডেস্ক: শিক্ষক নিয়োগ খারিজ ইস্যুতে প্রবল বিরোধিতার মুখে ত্রিপুরার সিপিএম সরকার। মুখ্যমন্ত্রী মানিক সরকারের ইস্তাফার দাবি তুলেছে তৃণমূল বিজেপি। ত্রিপুরায় দশ হাজার তিনশ তেইশজন শিক্ষকের নিয়োগকে অবৈধ ঘোষণা করে শীর্ষ আদালত। একত্রিশে ডিসেম্বরের পর থেকে তাদের চাকরি বাতিল হয়। এই নিয়েই সোচ্চার হয়েছে বিরোধী তৃণমূল ও বিজেপি। দুহাজার আঠারোয় ত্রিপুরায় ভোট। তার আগে এই ইস্যুতে বিরোধিতার সুর চড়াচ্ছে বিরোধীরা। বুধবার মন্ত্রিসভার বৈঠকের পর চাকরি হারানোদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন মানিক সরকার।

এদিকে, 'এই মুহূর্তের বাজারে ছা়ডা নতুন ২০০০ টাকার নোটে কোনও বদল আনা হচ্ছে না। এমনকী নতুন করে এখনই বিমুদ্রাকরণেরও কোনও সিদ্ধান্ত নেবে না সরকার।' আজ রাজ্যসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী কিরণ রিজিজু। (আরও পড়ুন- ভারতীয় ইভিএমে এবার নির্বাচিত হতে পারেন রাশিয়ার রাষ্ট্রপতি)

.