বামফ্রন্টের স্লোগান ধার করছে তৃণমূল: সূর্যকান্ত মিশ্র

বামফ্রন্টের স্লোগান ধার করছে তৃণমূল: সূর্যকান্ত মিশ্র

বামফ্রন্টের স্লোগান ধার করছে তৃণমূল: সূর্যকান্ত মিশ্রবামফ্রন্টের স্লোগান ধার করে কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন মুখ্যমন্ত্রী। হাওড়ার ডোমজুরে এক জনসভায় এই অভিযোগ করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর দাবি, আসন্ন পঞ্চায়েত নির্বাচনেই এর বিরুদ্ধে যোগ্য জবাব দেবে বাম কর্মী-সমর্থকেরা। রাজ্যের কোনও মানুষই শান্তিতে নেই বলেও মন্তব্য করেন সূর্যকান্ত মিশ্র।

ভালো আছেন রাজ্যের মানুষ। উত্‍‍‍‍সব- আনন্দে মেতে রয়েছেন তাঁরা। দিন কয়েক আগে মুখ্যমন্ত্রীর এই মন্তব্য ঘিরে রাজ্যে বিতর্কের ঝড় উঠেছিল। কৃষক থেকে পরিবহণ কর্মী। একের পর এক আত্মহত্যার ঘটনা যখন ঘটছে, তখন মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের কড়া প্রতিক্রিয়া জানিয়েছিলেন বিরোধীরাও। সোমবারও বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র বলেন, এরাজ্যে কেউ ভালো নেই। এমনকি মুখ্যমন্ত্রীও শান্তি রয়েছেন কিনা তা নিয়েই সন্দিহান বিরোধী দলনেতা।

বামফ্রন্টের স্লোগান ধার করে কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন মুখ্যমন্ত্রী। একারণে তাঁর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ আনেন সূর্যকান্ত মিশ্র।

সোমবার হাওড়ার ডোমজুরে এক জনসভায় বক্তব্য রাখেন সূর্যকান্ত মিশ্র। পঞ্চায়েত নির্বাচনের আগে কর্মীদের আরও মানুষের সঙ্গে নিবিড় সংযোগ গড়ে তোলার পরামর্শ দেন বিরোধী দলনেতা।

First Published: Tuesday, February 12, 2013, 11:23


comments powered by Disqus