Madhya Pradesh: নিউমোনিয়া আক্রান্ত শিশুকে ৫১ বার গরম রডের ছ্যাঁকা......

মায়ের কথায় কান দিল না! বেঘোরে প্রাণ গেল একরত্তি শিশুর। থানায় অভিযোগ দায়ের।

Updated By: Feb 3, 2023, 11:56 PM IST
 Madhya Pradesh: নিউমোনিয়া আক্রান্ত শিশুকে ৫১ বার গরম রডের ছ্যাঁকা......

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউমোনিয়া সারাতে গরম রডের ছ্যাঁকা, তাও আবার ৫১ বার! শেষপর্যন্ত যখন হাসপাতালে নিয়ে যাওয়া হল, তখন ৪ মাসের শিশুর শারীরিক অবস্থা রীতিমতো আশঙ্কাজনক। চিকিৎসা চলাকালীন মারা গেল সে। ঘটনাস্থল, মধ্যপ্রদেশের শাহদোল।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন নিউমোনিয়ায় ভুগছিল ওই শিশুটি। প্রথমে তাকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান পরিবারের লোকেরা। কিন্তু শারীরিক অবস্থা কোন উন্নতি হয়নি। বরং আরও অসুস্থ হয়ে পড়ে শিশুটি। মেয়েকে জেলা হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিলেন শিশুটির মা। কিন্তু পরিবারে লোকেরা নাকি জোর শিশুটিকে নিয়ে যান এক মহিলা তান্ত্রিকের কাছে!

আরও পড়ুন: Baba Ramdev: 'মুসলিমরা হিন্দু মহিলাদের অপহরণ করে.......', ধর্মীয় সভায় বিস্ফোরক রামদেব

তারপর? অসুস্থ শিশুটির 'চিকিৎসা' শুরু করেন তান্ত্রিক। একটি লোহার রড গরম করে ছ্যাকা দিতে থাকেন বারবার! মায়ের প্রতিবাদে কান দেননি সেই তান্ত্রিক। এমনকী, পরিবারের লোকেরাও শিশুর মা-কে বুঝিয়েছিলেন, এটাই চিকিৎসার একমাত্র উপায়। এরপর শিশুটি যখন নেতিয়ে পড়ে, তখন আর কারও কথা শোনেননি ওই মহিলা। সন্তানকে হাজির হন হাসপাতালে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। শিশুটিকে আর বাঁচানো যায় না! মহিলার তান্ত্রিক ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা।

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.