Mamata Banerjee: বিরোধীদের বৈঠকে গরহাজির তৃণমূল! পাওয়ার বললেন, 'মমতাজিকে ফোন করেছিলাম কিন্তু...'

ণমূল নেত্রীর মত না জানতে পারলেও বিরোধী পক্ষের আশা, মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) মার্গারেট আলভাকেই (Margaret Alva) সমর্থন করবে।  

Updated By: Jul 17, 2022, 06:43 PM IST
Mamata Banerjee: বিরোধীদের বৈঠকে গরহাজির তৃণমূল! পাওয়ার বললেন, 'মমতাজিকে ফোন করেছিলাম কিন্তু...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উপরাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম ঘোষণা করেছে বিরোধীরা। কংগ্রেস, এনসিপি, শিবসেনা, ডিএমকে-সহ ১৭টি বিরোধী দলের মিলিত সিদ্ধান্তে মার্গারেট আলভাকে (Margaret Alva) প্রার্থী হিসেবে বেছে নেওয়া হয়। কিন্তু উল্লেখযোগ্য ভাবে সেই বৈঠকে উপস্থিত ছিল না তৃণমূলের (TMC) কোনও প্রতিনিধি। 

মার্গারেট আলভার (Margaret Alva) নাম ঘোষণার পর এ নিয়ে মুখ খোলেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। তিনি বলেন, "আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেম। কিন্তু উনি কোনও কনফারেন্সে ব্যস্ত ছিলেন। তাই যোগাযোগ হয়ে ওঠেনি।" কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়্গে বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) ভিডিয়ো কনফারেন্সে ছিলেন। শেষ হলেই শরদ পাওয়ার ওঁর সঙ্গে কথা বলবেন। প্রার্থী নির্বাচনের আগে আমাদের কথা হয়েছিল।" তৃণমূল নেত্রীর মত না জানতে পারলেও বিরোধী পক্ষের আশা, মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) মার্গারেট আলভাকেই (Margaret Alva) সমর্থন করবে।  

রবিবার শরদ পাওয়ারের বাড়িতে বৈঠকে যোগ দেন বিরোধী দলের নেতারা। সেখানেই মার্গারেট আলভার (Margaret Alva) নাম উপরাষ্ট্রপতি (Vice President) প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়। কংগ্রেসকে সমর্থন করে ডিএমকে, সমাজবাদী পার্টি, আরজেডি, শিবসেনা, টিআরএস, আরএলডি। সমর্থন করে সিপিআইএম, সিপিআই এবং আরএসপি-ও। তবে তৃণমূল কংগ্রেস এবং আম আদমি পার্টির মতামত এখনও জানা যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.