নওগামে হত অনুপ্রবেশকারীদের একজন পাক কমান্ডো, দেহ নিয়ে যেতে বলবে সেনা

অনুপ্রবেশকারীদের সঙ্গে ছিল ব্যাট-এর জওয়ানরা। ভারী অস্ত্র থেকে গুলি চালিয়ে তারা জঙ্গিদের ঢোকার রাস্তা নিরাপদ করে দিচ্ছিল তারা

Updated By: Dec 31, 2018, 02:19 PM IST
নওগামে হত অনুপ্রবেশকারীদের একজন পাক কমান্ডো, দেহ নিয়ে যেতে বলবে সেনা

নিজস্ব প্রতিবেদন: রবিবার নিয়ন্ত্রণরেখায় একটি পাক অনুপ্রবেশের চেষ্টা ভেস্তে দিল সেনাবাহিনী। এদিন নওগাম সেক্টরে ওই গুলি বিনিময়ে নিহত হয়েছে ২ অনুপ্রবেশকারী। তাদের দেহ উদ্ধার করা হয়েছে। সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে নিহতদের মধ্যে একজন পাক সেনাকর্মী। তার দেহ নিয়ে যাওয়ার জন্য বলা হবে পাক সেনাকে।

আরও পড়ুন-তিন তালাক বিল পেশ করার আগেই দুপুর ২টো পর্যন্ত মুলতবি রাজ্যসভার অধিবেশন

সেনা সূত্রে সংবাদমাধ্যমের খবর, এদিন নাগাড়ে গুলি চালিয়ে ভারতীয় সীমায় জঙ্গিদের ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেছিল পাক বর্ডার অ্যাকশন ব্যাটালিয়ন বা ব্যাট। তাদের সেই চেষ্টা ব্যর্থ করে দিয়েছে সেনা। এখনও পর্যন্ত ২ জনের দেহ উদ্ধার করা হয়েছে। এদের একজন নাইক আনওয়ার। সে পাকিস্তান স্পেশাল সার্ভিস গ্রুপের সদস্য।

জানা যাচ্ছে নওগামে যে জায়গায় রবিবাপ গুলি বিনিময় হয় সেটি ঘন জঙ্গলে ঘেরা। রবিবার পাকিস্তান থেকে একদল জঙ্গি ভারতে ঢোকার চেষ্টা করছিল। এদের গায়ে ছিল বিএসএফের পোশাক। কারও গায়ে পাক সেনার পোশাক। কেউ আবার পরেছিল ভারতীয় সেনার পুরনো আমালের পোশাক।

আরও পড়ুন-শেষদিনে পেট্রল-ডিজেলের দামে সুখবর নিয়ে এল ২০১৮

অনুপ্রবেশকারীদের সঙ্গে ছিল ব্যাট-এর জওয়ানরা। ভারী অস্ত্র থেকে গুলি চালিয়ে তারা জঙ্গিদের ঢোকার রাস্তা নিরাপদ করে দিচ্ছিল। কিন্তু তাদের চ্যালঞ্জ করে সেনা। গোলাগুলি থামার পরই জঙ্গলে তল্লাসি অভিযানে নামে সেনা। তাদের কাছ থেকে প্রচুর অস্ত্র ও পাকিস্তানে তৈরি জিনিসপত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সেনা।

.