অসমের জঙ্গলে ২ স্কুল ছাত্রীর ঝলন্ত দেহ উদ্ধার

  করিমগঞ্জে ২ স্কুল ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। একটি গাছে একই দড়ি থেকে দু'জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে অসম-বাংলাদেশ সীমান্তের ২ কিলোমিটার দূরত্বে একটি গ্রামে।

Updated By: Sep 5, 2014, 06:54 PM IST
 অসমের জঙ্গলে  ২ স্কুল ছাত্রীর ঝলন্ত দেহ উদ্ধার
গত মে মাসে বদাঁয়ুতে এই গাছেই উদ্ধার হয় ২টি মেয়ের ঝুলন্ত দেহ

করিমগঞ্জ:  করিমগঞ্জে ২ স্কুল ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। একটি গাছে একই দড়ি থেকে দু'জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে অসম-বাংলাদেশ সীমান্তের ২ কিলোমিটার দূরত্বে একটি গ্রামে।

পুলিস জানিয়েছে গত বুধবার সন্ধে থেকে ওই ২ ছাত্রীর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার একটি জঙ্গলে ওই দু'জনের ঝুলন্ত দেখতে পান তাঁদের এক আত্মীয়। পুলিসে খবর দেওয়া হলে, পুলিস দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয়দের অভিযোগ ধর্ষণ করে তাঁদের খুন করা হয়েছে। প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিস। তদন্তকারী আধিকারিক নবিন সিং জানিয়েছেন, ""আমরা দেহ দুটি উদ্ধার করেছি এবং ময়নাতদন্ত ও ফরেন্সিক তদন্তের জন্য পাঠিয়েছি।''

মে মাসে উত্তর প্রদেশের বদাঁয়ুতে অনুরূপ একটি ঘটনায় দেশ জুড়ে প্রতিবাদের ঝড় ওঠে। গ্রামের ২টি মেয়েকে গণধর্ষণ করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়। সিবিআই তদন্তের ভার নিয়েছে। যদিও তদন্তে যৌন নির্যাতনের কোনও প্রমাণ মেলেনি।

 

.