Amit Shah Attacked TMC: 'বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন', রাজ্যসভায় বিস্ফোরক অমিত শাহ

'বাংলার সরকার ফ্যাসিস্টের নয়া সংজ্ঞা তৈরি করেছে', তোপ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

Updated By: Apr 6, 2022, 07:39 PM IST
Amit Shah Attacked TMC: 'বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন', রাজ্যসভায় বিস্ফোরক অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভায় The Criminal Procedure (Identification) Bill 2022 নিয়ে আলোচনার সময় তৃণমূল (TMC) সরকারকে তীব্র আক্রমণ শানালেন অমিত শাহ (Union Home Minister Amit Shah)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অভিযোগ, 'বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন'।

The Criminal Procedure (Identification) Bill 2022 বিলকে ফ্যাসিস্ট বিল বলে কটাক্ষ করেছে বিরোধীরা। এর উত্তরে তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় বেঁধেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister Amit Shah)। তিনি বলেন, "ওনারা বলছেন ফ্যাসিস্ট বিল। আমি বেশি কিছু বলব না। ফ্যাস্টির শব্দটার ব্যাখ্যাই বাংলার সরকার বদলে দিয়েছে। বরং বাংলার সরকার ফ্যাসিস্টের নয়া সংজ্ঞা তৈরি করেছে।" এ কথা বলার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) নাম নিয়ে ফেলেন অমিত শাহ। যদিও পরে ভুল স্বীকার করে তা ফিরিয়ে নেন তিনি। 

অমিত শাহের এই আক্রমণের জবাব দিতে দেরি করেনি তৃণমূল কংগ্রেস (TMC)। কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, "বাংলার মানুষের থেকে যেভাবে প্রত্যাখ্যাত হয়েছেন, তারপর মানসিক অবসাদ এবং হতাশা থেকে একথা বলছেন। ওনার ভিকরে আক্রোশ, প্রতিহিংসা কাজ করছে। উনি যা বলেছেন, তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। উনি পরাজিত বিজেপি নেতার ভূমিকা পালন করেছেন।"

প্রসঙ্গত, সম্প্রতি লোকসভাতেও একই ভাবে তৃণণূলকে আক্রমণ করেছিলেন অমিত শাহ (Union Home Minister Amit Shah)। রাজ্য়ের শাসক দলের সাংসদের উল্লেশে তিনি বলেন, 'আমরা চাই সব রাজ্যে ক্ষমতায় আসতে। কিন্তু রাজনৈতিক ভাবে ক্ষমতায় আসতে চাই। বিরোধীদের খুন করে, তাঁদের মা-বোনদের ধর্ষণ করে ক্ষমতায় আসতে চাই না।'

আরও পড়ুন: Sextortion: ফোনে হঠাৎ 'বিবস্ত্র' মহিলা, ৩৫ সেকেন্ডের ভিডিও দেখে কংগ্রেস নেতার 'শিরে সংক্রান্তি'

আরও পড়ুন: Lovers 'Suicide': উড়ো ফোন পেয়ে গভীর জঙ্গলে তল্লাশি, প্রেমিক-প্রেমিকার অবস্থা দেখে 'স্তম্ভিত' পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.