Lovers 'Suicide': উড়ো ফোন পেয়ে গভীর জঙ্গলে তল্লাশি, প্রেমিক-প্রেমিকার অবস্থা দেখে 'স্তম্ভিত' পুলিস

২০ দিন ধরে নিখোঁজ ছিল যুগল। 

Updated By: Apr 6, 2022, 05:33 PM IST
Lovers 'Suicide': উড়ো ফোন পেয়ে গভীর জঙ্গলে তল্লাশি, প্রেমিক-প্রেমিকার অবস্থা দেখে 'স্তম্ভিত' পুলিস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ২০ দিন ধরে নিখোঁজ ছিল যুগল। হঠাৎ একটা উড়ো ফোন পেয়ে জঙ্গলে যায় পুলিস। গভীর জঙ্গলে তল্লাশি চালিয়ে তাঁদের খোঁজ পেলেন অফিসাররা। কিন্তু যে অবস্থায় তাঁদের দেখলেন, তাতে কার্যত হাড়হিম পুলিসের দুঁদে কর্তাদেরও।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেটুলগঞ্জ থানা এলাকায়। জানা গিয়েছে, ছেলেটির বয়স ২০ বছর। সে বেরকুণ্ডের বাসিন্দা। কলেজে দ্বিতীয়বর্ষের পড়ুয়া ছিল। মেয়েটি নাবালিকা। বেটুলগঞ্জেরই বাসিন্দা। একাদশ শ্রেণিতে পড়ত। ২০ দিন ধরে নিখোঁজ ছিল তাঁরা। সোমবার একটি অজ্ঞাত নম্বর থেকে ফোন পেয়ে চিখলার জঙ্গলে তল্লাশিতে যায় বেটুলগঞ্জ থানার পুলিস। মঙ্গলবারও গভীর জঙ্গলে খোঁজ করে তদন্তকারীরা দেখতে পান, একটি গাছ থেকে যুগলের দেহ ঝুলছে। একই ওড়নায় তাঁরা ঝুলছে। দেহ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। তাঁদের পরিবারকে খবর দেওয়া হয়। 

ঘটনাস্থল থেকে একটা ফোন এবং সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। কিন্তু এটা আত্মহত্যা নাকি খুন, এখনও তা স্পষ্ট করে বলতে নারাজ পুলিস।

আরও পড়ুন: Gorakhnath Temple: 'মানসিক অসুস্থ' না কি জঙ্গিযোগ? গোরক্ষনাথ মন্দিরে হামলায় পুলিসের হাতে নয়া সূত্র

আরও পড়ুন: দেশের আইন সহজে বুঝতে সাহায্য করবে Tom and Jerry! মুহূর্তে ভাইরাল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.