পুলিসকে মদের নেশায় বেহুঁশ করে চম্পট দিল আসামী

রাতভর হোটেলে মদ্যপান করে পুলিসরা।  এরপর সবাই যখন নেশায় বেহুঁশ তখনই পুলিসের নাকের ডগা দিয়ে পালিয়ে যায় বদন।

Updated By: Mar 30, 2019, 01:19 PM IST
পুলিসকে মদের নেশায় বেহুঁশ করে চম্পট দিল আসামী

নিজস্ব প্রতিবেদন: পুলিসকে মদ খাইয়ে বেহুঁশ করে পালালো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে। শুক্রবার শুনানির জন্য ফতেগড় কেন্দ্রীয় জেল থেকে গাজিয়াবাদের আদালতে নিয়ে যাওয়া হয়েছিল বদন সিং নামে ওই দুষ্কৃতীকে। সেখানেই খুনের দায়ে তার যাবজ্জীবন সাজা ঘোষণা হয়। 

আরও পড়ুন: সেলের বদলে মহিলা থানা কেন? প্রশ্ন তুলল কলকাতা হাইকোর্ট

সূত্রের খবর, এদিন আদালত থেকে ফেরার পথে পুলিসকে মদ খাওয়ার প্রস্তাব দেয় বদন। তার প্রস্তাব মেনেও নেয় পুলিস। হোটেলে পুলিসদের মদ খাওয়ার ফাঁকেই পালায় ওই আসামী। এদিন কেন পুলিস একজন আসামীর প্রস্তাবে হোটেলে গিয়ে মদ্যপান করল তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে পুলিস মহলে। বৃহস্পতিবার ঘটনায় যুক্ত পুলিসকর্মী-সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। 

উত্তরপ্রদেশের কুখ্যাত দুষ্কৃতি বদন সিং ওরফে বদ্দু। ডাকাতি, খুনেরসহ একাধিক মামলা দায়ের করা ছিল তাঁর নামে। এক আইনজীবীকে খুনের দায়ে দোষী প্রমাণিত হয়ে জেল খাটতে শুরু করেছিল সে। 

পুলিস সূত্রের খবর, রাতভর হোটেলে মদ্যপান করে পুলিসরা।  এরপর সবাই যখন নেশায় বেহুঁশ তখনই পালিয়ে যায় বদন। মনে করা হচ্ছে মদের সঙ্গে কিছু মিশিয়ে দিয়েছিল সে। তার জেরেই বেহুঁশ হয়ে পড়ে পুলিসরা। শুক্রবার ঘটনা প্রসঙ্গে পুলিসের এক উচ্চপদস্থ আধিকারিক জানায়, এই ঘটনা ঘতিয়ে দেখে কড়া পদক্ষেপ নেওয়া হবে। বরখাস্ত করা হবে দোষী পুলিস কর্মীদেরও। ঘটনায় রাজ্যে আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।  

 

.