ঘন কুয়াশায় জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা, নিহত ৭

ঘন কুয়াশায় জাতীয় সড়কের দৃশ্যমানতা একেবারেই নেমে যায়। এতেই ভয়ঙ্কর ওই দুর্ঘটনার কবে পড়ে অভিশপ্ত গাড়িটি

Updated By: Dec 29, 2018, 12:16 PM IST
ঘন কুয়াশায় জাতীয় সড়কে ভয়ঙ্কর দুর্ঘটনা, নিহত ৭

নিজস্ব প্রতিবেদন: ঘন কুয়াশা কেড়ে নিল ৭ প্রাণ। গত সপ্তাহে ঝাঁঝরের পর এবার আম্বালা-চণ্ডীগড় হাইওয়েতে।

শনিবার সকালে চণ্ডীগড় থেকে আম্বালার দিকে আসছিল দুটি এসইউভি। ঘন কুয়াশায় চণ্ডীগড়-আম্বালা জাতীয় সড়কের দৃশ্যমানতা একেবারেই নেমে যায়। এতেই ভয়ঙ্কর ওই দুর্ঘটনার কবে পড়ে অভিশপ্ত গাড়িটি।

আরও পড়ুন-বিপুল অনাদায়ী ঋণের জন্য কাঠগড়ায় একাধিক রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক, ৬০০০ কর্মীকে শাস্তি কেন্দ্রের

পুলিস সূত্রে জানা যাচ্ছে, চণ্ডীগড় থেকে আম্বালা গামী দুটি গাড়িকে জাতীয় সড়কের ওপরে ধাক্কা মারে অন্য একটি গাড়ি। কুয়াশার কারণে রাস্তাঘাট সে সময় একেবারে অন্ধকার ছিল। এতেই দুর্ঘটনা ঘটে যায়। আহত যাত্রীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত ব্যক্তিরা সবাই চণ্ডীগড়ের বাসিন্দা।

উল্লেখ্য, ২৪ ডিসেম্বর সকালে ভয়ঙ্কর একটি দুর্ঘটনা ঘটে হরিয়ানার ঝাঁঝরে একটি ফ্লাইওভারের কাছে। এদিন ঘন কুয়াশায় দুটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সঙ্গে সঙ্গে তাদের পেছনে আসা গাড়িগুলি একে অপরকে ধাক্কা মেরে তালগোল পাকিয়ে যায়।

ঝাঁঝরের এসপি পঙ্কজ নয়ন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ১০ জন। এদিন একটি এসইউভি গাড়িতে চড়ে দিল্লির নজফগড়ের একটি গ্রাম থেকে ৮ জন যাচ্ছিলেন হরিয়ানায় এক আত্মীয়ের অন্তেষ্টিতে। সেই গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। এর প্রধান কারণ ঘন কুয়াশা।

আরও পড়ুন-দমদমে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিতে খুন দোকানকর্মী, পেছনে কোনও রাজনৈতিক কারণ!

আহতদের ঝাঁঝরের একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁদের দেখতে যান হরিয়ানার কৃষি মন্ত্রী ওমপ্রকাশ ধনকর। হরিয়ানা সরকার ইতিমধ্যেই মৃতদের পরিবারপিছু ২ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে। আহতদের দেওয়া হবে ১ লাখ টাকা।

.