Assam: 'অ-পা'ও শিশু, টাকার বিছানায় নোট 'গায়ে মেখে' ঘুমান এই রাজনীতিবিদ!

বোরোল্যান্ডের ওই নেতা প্রধানমন্ত্রী আবাস যোজনা ও একশো দিনের কাজ সংক্রান্ত দুর্নীতি মামলায় অভিযুক্ত। তিনি ঘুষ নিয়েছেন বলে অভিযোগ।

Updated By: Mar 27, 2024, 05:37 PM IST
Assam: 'অ-পা'ও শিশু, টাকার বিছানায় নোট 'গায়ে মেখে' ঘুমান এই রাজনীতিবিদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিছানায় ছড়িয়ে নোটের তাড়া। তার মধ্যেই শুয়ে তিনি। তাঁর গায়ের উপরও ছড়িয়ে নোটের রাশি। ভাইরাল হল দুর্নীতিতে অভিযুক্ত আসামের এক রাজনীতিবিদের এমনই ছবি। জানা গিয়েছে, ওই রাজনীতিবিদের নাম বেঞ্জামিন বসুমাতারি। 

আসামের উদালগিরি জেলার ভৈরাগুড়িতে গ্রাম পরিষদ উন্নয়ন কমিটির চেয়ারম্যান বেঞ্জামিন বসুমাতারি। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, তিনি একটি বিছানায় ঘুমাচ্ছেন। আর তাঁর চারপাশে ছড়িয়ে ৫০০ টাকার নোট। কিছু নোট ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর গায়েও। জানা গিয়েছে, বোরোল্যান্ডের ওই নেতা প্রধানমন্ত্রী আবাস যোজনা ও একশো দিনের কাজ সংক্রান্ত দুর্নীতি মামলায় অভিযুক্ত। উদালগুড়ি উন্নয়ন অঞ্চলে তাঁর ভিসিডিসির অধীনে প্রধানমন্ত্রী আবাস যোজনা এবং মনরেগা প্রকল্পের দরিদ্র উপভোক্তাদের কাছ থেকে তিনি ঘুষ নিয়েছেন বলে অভিযোগ।

যদিও ছবি ভাইরাল হতেই ইউপিপিএল প্রধান এবং বোডোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের (বিটিসি) প্রধান নির্বাহী সদস্য প্রমোদ বোরো দাবি করেছেন, বেঞ্জামিন বসুমাতারি আর দলের সঙ্গে যুক্ত নন। তিনি বলেন, "বেঞ্জামিন বসুমাতারির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে। আমরা স্পষ্ট করে জানাতে চাই যে মিস্টার বসুমাতারি আর ইউপিপিএলের সঙ্গে যুক্ত নন। ২০২৪-এর ১০ জানুয়ারি তাঁকে দল থেকে বরখাস্ত করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল। তাই মিস্টার বসুমাতারিকে ইউপিপিএলের সঙ্গে যুক্ত করা থেকে বিরত থাকুন। তাঁর কাজকর্ম সম্পূর্ণরূপে তাঁর নিজের দায়িত্ব। দল তাঁর ব্যক্তিগত কোনও কাজের জন্য দায়ী নয়।" 

আরও পড়ুন, Nepal Mayor's Daughter Missing: গোয়ায় গিয়ে নিখোঁজ মেয়রের মেয়ে, তোলপাড় সৈকত-শহর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.