বাজল সানাই, মুম্বইয়ে রাজ-পুত্রের বিয়ে

মুম্বইয়ের এক ছেলের বিয়ে নিয়ে যখন তোলপাড় ভারতীয় মিডিয়া, ঠিক সেই সময়েই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে আরেকটি মেগা বিয়ে। প্রথম বিয়েটি যদি ক্রিকেট ও সেলুলয়েড গ্যামারের মেলবন্ধন হয়, তাহলে দ্বিতীয়টি অবশ্যই রাজনৈতিক গ্ল্যামারের। বিরুষ্কার বিয়ের খবরে যখন মাত তামাম দুনিয়া, তখনই বিয়ের সানাই বাজল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরের বাড়িতে। প্রয়াত বাল ঠাকরের ভাইপো রাজ ঠাকরের ছেলে অমিত এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

Updated By: Dec 11, 2017, 08:33 PM IST
বাজল সানাই, মুম্বইয়ে রাজ-পুত্রের বিয়ে

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের এক ছেলের বিয়ে নিয়ে যখন তোলপাড় ভারতীয় মিডিয়া, ঠিক সেই সময়েই মুম্বইয়ে অনুষ্ঠিত হতে চলেছে আরেকটি মেগা বিয়ে। প্রথম বিয়েটি যদি ক্রিকেট ও সেলুলয়েড গ্যামারের মেলবন্ধন হয়, তাহলে দ্বিতীয়টি অবশ্যই রাজনৈতিক গ্ল্যামারের। বিরুষ্কার বিয়ের খবরে যখন মাত তামাম দুনিয়া, তখনই বিয়ের সানাই বাজল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরের বাড়িতে। প্রয়াত বাল ঠাকরের ভাইপো রাজ ঠাকরের ছেলে অমিত এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

রিপোর্টে প্রকাশ, সোমবার মুম্বইয়ের বাড়িতে আংটি বদল হয় অমিত ঠাকরের। দীর্ঘদিনের বান্ধবী মিতালি বরুদির সঙ্গে সোমবার বাগদান পর্ব সেরে ফেলেন এমএনএস প্রধানের ছেলে।

আরও পড়ুন : বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে নেচে উঠলেন জ্য়াকলিন, দেখুন ভিডিও 

মুম্বইয়ের শিবাজি পার্কের কৃষ্ণকুঞ্জের বাসভবনেই অমিত ঠাকরের সঙ্গে আংটি বদল হয় মিতালির। বাগদান পর্বটি হাই প্রোফাইল হলেও, অত্যন্ত সাদামাটাভাবেই অনুষ্ঠান সারা হয়েছে বলে খবর। প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই মিতালির সঙ্গে ‘ডেটিং’ করছিলেন অমিত। অবশেষে সোমবার জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন রাজ-পুত্র।

রাজ ঠাকরের সঙ্গে বিভিন্ন মিটিং, মিছিলে দেখা যায় এমএনএস প্রধানের ছেলেকে। অন্যদিকে, জনপ্রিয় চিকিত্সক সঞ্জয় বারুদির মেয়ে মিতালি গত বছর থেকে রাজ ঠাকরের মেয়ের সঙ্গে একযোগে বুটিকের ব্যবসাও শুরু করেছেন। বাণিজ্যের সেই লক্ষী এবার ঠাকরে পরিবারের গৃহলক্ষী হতে চলছেন।  

.