IPL Betting: IPL জুয়ায় ১ কোটি খুইয়ে সর্বস্বান্ত স্বামী, পাওনাদারদের উৎপাতে আত্মঘাতী তরুণী

রঞ্জিথা ২০২০ সালে দর্শনকে বিয়ে করেছিলেন। তিনি ২০২১ সালে দর্শনের বাজির সঙ্গে জড়িত থাকার জানতে পারেন বলে দাবি করেছেন রঞ্জিথার বাবা ভেঙ্কটেশ। তাঁর অভিযোগে, ভেঙ্কটেশ বলেছেন যে তাঁর মেয়ে মহাজনদের হাতে ক্রমাগত হয়রানির কারণে সমস্যায় ছিলেন এবং এর ফলে সে আত্মহত্যা করেছে। তিনি ১৩ জনের নামও বলেছেন যারা এই টাকা ধার দিয়েছে বলে অভিযোগ রয়েছে।

Updated By: Mar 26, 2024, 03:12 PM IST
IPL Betting: IPL জুয়ায় ১ কোটি খুইয়ে সর্বস্বান্ত স্বামী, পাওনাদারদের উৎপাতে আত্মঘাতী তরুণী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দর্শন বাবু একজন ইঞ্জিনিয়ার। তিনি ক্রিকেট ম্যাচের উপর বাজি ধরেছেন। জানা গিয়েছে তিনি ২০২১ সাল থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)-এর ম্যাচগুলিতে বহুবার বড় অঙ্কের বাজি ধরেছেন।

জানা গিয়েছে তিনি প্রায়ই বাজি হারার পরে অথবা টাকা না থাকলে বাজি ধরার সময়ে বিভিন্ন জায়গা থেকে টাকা ধার করেন। তাঁর ২৩ বছর বয়সী স্ত্রী, পাওনাদারদের দ্বারা ক্রমাগত হয়রানিতে ক্লান্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গিয়েছে।

১৮ মার্চ কর্ণাটকের চিত্রদুর্গে রঞ্জিথাকে তার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের মতে, দর্শন এক কোটিরও বেশি টাকা ঋণ নিয়েছিল।

তিনি হোসাদুর্গায় মাইনর সেচ ডিপার্টমেন্টে একজন সহকারী ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন এবং ২০২১ থেকে ২০২৩ সাল পর্যন্ত আইপিএল বাজির ফাঁদে পড়েছিলেন। এই ঘটনা ওই দম্পতির আর্থিক ক্ষেত্রে একটি বড় সমস্যা তৈরি করেছিল।

অভিযোগ, তার ভাগ্য খারাপ হওয়ার পরে এবং সমস্ত অর্থ হারিয়ে তিনি বাজি ধরার জন্য ১.৫ কোটির বেশি টাকা ধার করেছিলেন। যদিও তিনি এক কোটি টাকা ফেরত দিতে পেরেছিলেন। পুলিস বলছে যে তার এখনও ৮৪ লাখ ঋণ বাকি আছে।

আরও পড়ুন: Varun Gandhi: টিকিট দেয়নি বিজেপি, বিবাদ মিটিয়ে কংগ্রেসে ফের দাদা-ভাই জুটি?

রঞ্জিথা ২০২০ সালে দর্শনকে বিয়ে করেছিলেন। তিনি ২০২১ সালে দর্শনের বাজির সঙ্গে জড়িত থাকার জানতে পারেন বলে দাবি করেছেন রঞ্জিথার বাবা ভেঙ্কটেশ।

তাঁর অভিযোগে, ভেঙ্কটেশ বলেছেন যে তাঁর মেয়ে মহাজনদের হাতে ক্রমাগত হয়রানির কারণে সমস্যায় ছিলেন এবং এর ফলে সে আত্মহত্যা করেছে। তিনি ১৩ জনের নামও বলেছেন যারা এই টাকা ধার দিয়েছে বলে অভিযোগ রয়েছে।

আরও পড়ুন: Arvind Kejriwal: মোদীর বাড়ির পথে আপ সমর্থরা; জারি ১৪৪, আটক বহু

তিনি জানান, দ্রুত টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তার জামাইকে প্রলোভন দেখিয়ে বাজি ধরানো হয়েছে।

তিনি আরও বলেন, ‘তিনি (দর্শন) বাজি ধরতে ইচ্ছুক ছিলেন না, কিন্তু সন্দেহভাজনরা তাকে জোর করে বলেছিল যে এটি ধনী হওয়ার সহজ উপায়। তারা নিরাপত্তা হিসাবে কিছু ফাঁকা চেকের পরিবর্তে তার বাজির কার্যকলাপে অর্থ সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিল’।

পুলিস তাদের তদন্তের সময় একটি সুইসাইড নোট পেয়েছে, যেখানে তিনি তাদের হয়রানির শিকার হওয়ার বিস্তারিত বর্ণনা করেছেন। দর্শন ও রঞ্জিথার দুই বছরের একটি ছেলে রয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.