Woman killed in Bihar: উপড়ে নেওয়া হল চোখ, ছিন্নবিচ্ছিন্ন গোপনাঙ্গ, জমি বিবাদে নৃশংস খুন মহিলাকে

Woman killed in Bihar:পুলিসের দাবি, সুলেখা দেবী কাজ করছিলেন ধান জমিতে। সেইসময় দুটি বাইকে চড়ে সেখানে আসে ৪ জন। সুলেখার উপরে ঝাঁপিয়ে পড়ে তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। পাশাপাশি ছুরি দিয়ে তাঁকে কোপানো হয়। তার চোখ খুবলে নেওয়া হয়, গোপনাঙ্গেও দেওয়া হয় ছুরির কোপ

Updated By: Jul 10, 2023, 09:17 PM IST
Woman killed in Bihar: উপড়ে নেওয়া হল চোখ, ছিন্নবিচ্ছিন্ন গোপনাঙ্গ, জমি বিবাদে নৃশংস খুন মহিলাকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমন নৃশংস হত্যাকাণ্ড এলাকার মানুষ আগে দেখেনি। মাঝবয়সী এক মহিলাকে পিটিয়ে মারার আগে খুবলে নেওয়া হল চোখ। ছিন্নবিচ্ছিন্ন করা হল তাঁর গোপনাঙ্গ। এমনই ভয়ংকর হত্যাকাণ্ডে ক্ষোভে ফুটছে বিহারের খাগাড়িয়া জেলার মানুষজন। রাস্তায় নেমে বিক্ষোভও দেখিয়েছেন তাঁরা। প্রাথমিক তদন্ত জানা গিয়েছে এমন হত্যাকাণ্ডের পেছনে রয়েছে জমি বিবাদ।

আরও পড়ুন-ভোট শেষে ব্যালট বক্স পানাপুকুরে, নর্দমায়!

পুলিস সূত্রে খবর, খাগাড়িয়ার পাসরাহা গ্রামের ৪৫ বয়সী এক মহিলাকে পিটিয়ে মারে অজ্ঞাতপরিচিত হামলাকারীরা। লাঠি দিয়ে পিটিয়ে মারার আগে ওই মহিলার দুটি চোখ খুবলে নেওয়া হয়। তার স্তন কেটে নেওয়া হয়। গোপনাঙ্গ ধারাল অস্ত্রের আঘাতে ক্ষতবিক্ষত করে দেওয়া হয়। রবিবার সুলেখা দেবী নামে ওই মহিলা যখন মাঠে কাজ করছিলেন তখন তার উপরে হামলা চালায় ৪ জন। হামলাকারীদের কাউকেই এখনও ধরতে পারেনি পুলিস।

সুলেখা দেবীর এভাবে মৃত্যু হলেও একই বিবাদে প্রাণ গিয়েছে তাঁর স্বামী ও দেওরেরও। ২০১৪ সালের ১৫ এপ্রিল অজ্ঞাতপরিচিত দুষ্কৃতীরা তাঁর স্বামী ও দেওয়ারকে গুলি করে খুন করে। ওই ঘটনায় অভিযুক্তদের গতবছর এপ্রিলে জামিনে ছেড়ে দিয়েছে আদালত।

খাগাড়িয়ার এসডিপিও জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে জমি বিবাদকে কেন্দ্র করেই ওই ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার হয়েছে। ওই ঘটনায় নিহতের আত্মীয়রা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পুলিস গিয়ে বুঝিয়ে তাদের সরিয়ে দেয়।

প্রত্যদর্শীদের উদ্ধৃত করে পুলিসের দাবি, সুলেখা দেবী কাজ করছিলেন ধান জমিতে। সেইসময় দুটি বাইকে চড়ে সেখানে আসে ৪ জন। সুলেখার উপরে ঝাঁপিয়ে পড়ে তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। পাশাপাশি ছুরি দিয়ে তাঁকে কোপানো হয়। তার চোখ খুবলে নেওয়া হয়, গোপনাঙ্গেও দেওয়া হয় ছুরির কোপ। জানা যাচ্ছে প্রতিবেশীর সঙ্গে ৫ বিঘে একটি জমিকে কেন্দ্র করে বেশ কয়েক বছর ধরেই বিবাদ লেগেছিল। খুনে ধরণ দেখে মনে হয় প্রতিশোধ নেওয়ার জন্যই একটা নৃশংস কাণ্ড করেছে হামলাকারীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.