সরকারি আমলাদের আরও বেশি করে টুইটার,ফেসবুক করতে নির্দেশ দিলেন যোগী আদিত্যনাথ

মোদীর দেখানো পথেই চলছেন যোগী। এবারও নতুন পদক্ষেপ গ্রহণের আগে প্রধানমন্ত্রীকেই অনুসরণ করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সোশ্যাল মাধ্যমে জোর। উত্তরপ্রদেশের উচ্চপদস্থ সরকারি আমলা কর্মীদের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্দেশ, 'ফেসবুক, টুইটার সহ সমস্ত সোশ্যাল মাধ্যমকে ব্যবহার করে জোরালো প্রচার চালাতে হবে, উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে সবার কাছে'। রাজ্যের তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের সঙ্গে একটি বৈঠকের সময়ই এই সিদ্ধান্ত নেন যোগী আদিত্যানাথ। 

Updated By: Apr 27, 2017, 02:03 PM IST
সরকারি আমলাদের আরও বেশি করে টুইটার,ফেসবুক করতে নির্দেশ দিলেন যোগী আদিত্যনাথ

ওয়েব ডেস্ক: মোদীর দেখানো পথেই চলছেন যোগী। এবারও নতুন পদক্ষেপ গ্রহণের আগে প্রধানমন্ত্রীকেই অনুসরণ করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সোশ্যাল মাধ্যমে জোর। উত্তরপ্রদেশের উচ্চপদস্থ সরকারি আমলা কর্মীদের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্দেশ, 'ফেসবুক, টুইটার সহ সমস্ত সোশ্যাল মাধ্যমকে ব্যবহার করে জোরালো প্রচার চালাতে হবে, উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে সবার কাছে'। রাজ্যের তথ্য এবং সম্প্রচার মন্ত্রকের সঙ্গে একটি বৈঠকের সময়ই এই সিদ্ধান্ত নেন যোগী আদিত্যানাথ। 

দ্য ইকোনমিক্স টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ওই বৈঠকে ইউপির মুখ্যমন্ত্রী আমলাদের উদ্দেশে কড়া বার্তা দেন, 'আগে যেভাবে কাজ চলত, তা বদলে ফেলতে হবে। এটা নিশ্চিত করতে হবে, মানুষ যেন জানতে পারে সরকার তাদের উন্নয়নের জন্য কাজ করছে'। প্রসঙ্গান্তরে তিনি বলেন সোশ্যাল মাধ্যম যেমন ফেসবুক, টুইটার সহ আরও মাধ্যমগুলোর ব্যবহার আরও বাড়াতে হবে। ফেসবুক, টুইটার ব্যবহার করে সরকারের নানান স্কিম সম্পর্কে মানুষকে ওয়াকিবহল করতে হবে, তাদের মধ্যে সচেতনতার বার্তা পৌঁছে দিতে হবে।  

 'সবার সঙ্গে, সবার বিকাশ' এই মডেলেই কাজ করার নির্দেশও দেন তিনি। ভারতের মানচিত্রে উত্তরপ্রদেশের উন্নয়ন মডেল একটা দৃষ্টান্ত হয়ে থাকবে, এই লক্ষ্যেই কাজ করতে হবে সবাইকে, সরকারি আমলাদের এই বার্তাও দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

.