১২ বছরের ছোট Ismail Darbar পুত্র Zaid Darbar কে বিয়ে করলেন অভিনেত্রী Gauahar Khan

Dec 21, 2020, 23:01 PM IST
1/6

বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তথা মডেল গওহর খান (Gauahar Khan)। পাত্র সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার (Zaid Darbar)। শুরু হয়ে গেল তাঁদের প্রাক-বিবাহ অনুষ্ঠান।       

2/6

বিয়ের আগে হলুদ পোশাকে সেজে চিক্সা অনুষ্ঠানের ছবি গওহর খান (Gauahar Khan)। প্রসঙ্গত এই অনুষ্ঠানটি খানিকটা গায়ে হলুদের অনুষ্ঠানের মতই যেটা ইসলাম রীতিতে বিয়ের ক্ষেত্রে আয়োজিত হয়ে থাকে। 

3/6

সম্প্রতি বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করে এই দম্পকি তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।

4/6

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, হবু দম্পতি প্রথমেই একটা অটোতে করে যাচ্ছেন। কখনও একসঙ্গে মাস্ক পরে শপিং করছে, আবার কখনও মেসেজ এবং ভিডিয়ো চ্যাট করছেন। এমনই দু'জনের জীবনের নানা টুকরো টুকরো মুহূর্তকে তুলে ধরা হয়েছে। 

5/6

আগামী ২৫ ডিসেম্বর রয়েছেন অভিনেত্রী তথা মডেল গওহর খান (Gauahar Khan)। পাত্র সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার (Zaid Darbar)-এর বিয়ের অনুষ্ঠান।

6/6

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

পাত্রীর তুলনায় পাত্র বয়সে ১২ বছরের ছোটো। গওহরের বয়স ৩৭ আর জায়েদ দরবারের বয়স ২৫। গওহরের কথায়, তাঁদের বয়সের পার্থক্য তাঁদের ভালবাসার উপর কোনও প্রভাব ফেলবে না।