Kabir Suman: 'সেরে উঠব, চিন্তা করবেন না', হাসপাতাল থেকেই জানালেন কবীর সুমন...

Kabir Suman Health Update: সোমবার বেলা সাড়ে তিনটে নাগাদ হার্ট ফেলিওর নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় কবীর সুমনকে। শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন তিনি। আপাতত মেডিসিন, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন, চেস্ট মেডিসিন, কার্ডিওলজির আন্ডারে সিসিইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। সুমনের চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে গঠন করা হয়েছে মেডিক্যাল বোর্ড। অক্সিজেন দেওয়া হয়েছে। তিনি সজ্ঞানে আছেন, খেতে চেয়েছেন।   

| Jan 29, 2024, 22:47 PM IST
1/7

অসুস্থ কবীর সুমন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার বেলা সাড়ে তিনটে নাগাদ হার্ট ফেলিওর নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় কবীর সুমনকে।   

2/7

অসুস্থ কবীর সুমন

হাসপাতালের তরফে জানা যায়, হার্ট ফেলিওরের সঙ্গেই দুটো ফুসফুসে জল জমে আছে কবীর সুমনের। অ্যান্টিবায়োটিকের সঙ্গেই পটাশিয়াম সাপ্লিমেন্ট দেওয়া হচ্ছে।   

3/7

অসুস্থ কবীর সুমন

হাসপাতালের তরফে জানানো হয়, উনি দীর্ঘদিনের ডায়াবেটিক, সঙ্গে উচ্চ রক্ত চাপ রয়েছে তাঁর। বাকি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তিনি সজ্ঞানে আছেন, খেতে চেয়েছেন।   

4/7

অসুস্থ কবীর সুমন

মেডিসিন, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন, চেস্ট মেডিসিন, কার্ডিওলজির আন্ডারে সিসিইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। সুমনের চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে গঠন করা হয়েছে মেডিক্যাল বোর্ড।   

5/7

অসুস্থ কবীর সুমন

সোমবার দুপুরে কবীর সুমনের অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা।   

6/7

অসুস্থ কবীর সুমন

এরপরেই সোশ্যাল মিডিয়ায় কবীর সুমন জানান যে, শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না।  

7/7

অসুস্থ কবীর সুমন

কমেন্ট বক্সে অনেকেই 'গানওয়ালা'র আরোগ্য কামনা করেছেন।