মুদ্রাদোষের কবলে তারকারাও, করিনা, দীপিকা, আমির, আয়ুষ্মানদের বদভ্যাসের কথা জানুন...

Jun 05, 2021, 19:48 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: আমরা দৈনন্দিন জীবনে আনমনে এমন অনেক কিছু করি যার খেয়াল নিজেরা রাখিনা। একটা সময় তা আমাদের মুদ্রাদোষে পরিণত হয়। নিজেরা না বুঝলেও আশেপাশের মানুষ ঠিক ধরে ফেলেন। তেমনই  মুদ্রাদোষ রয়েছে তারকাদেরও।

2/8

প্রথমেই সবার প্রিয় সানি লিওনি (Sunny Leone)। তিনি সবসময় নিজের পরিচর্যা করেন। তবে তাঁর মুদ্রাদোষ ঘন ঘন পা পরিস্কার করা। প্রতি কুড়ি মিনিট অন্তর সুযোগ বুঝে পায়ের তলা এবং পা পুরোটা পরিস্কার করেন নায়িকা।

3/8

প্রীতি জিন্টার (Preity Zinta) মজার এক মুদ্রাদোষ। যতই অন্য কেউ বাথরুম পরিস্কার করে দিন না কেন, নিজে গিয়ে আবার তিনি পরিস্কার করেন। প্রতিদিন এটা করা তাঁর স্বভাব। শোনা যায় এটা না করে স্নান করেন না নায়িকা।

4/8

করিনা কাপুরের (Kareena Kapoor) মুদ্রাদোষটি খুবই কমন। বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে ক্যামেরাবন্দি করা হয়েছে এইভাবে। ক্যান্ডিড ছবি মানেই দেখা যায় তিনি দাঁত দিয়ে নখ কাটছেন। ম্যানিকিওর করা হাতে নেল পলিশ পরা থাকলেও নিজে থেকেই তাঁর মুখে আঙুল চলে যায়।

5/8

জন আব্রাহাম (John Abraham) ভয়ঙ্কর পা নাচাতে ভালবাসেন। কারোর সঙ্গে কথা বলাই হোক, চিত্রনাট্য পড়াই হোক, বা কনসেনট্রেট করার প্রয়োজন পড়ুক, তিনি পা নাড়াতেই থাকেন। প্রচন্ড চিন্তার হলেও এই ভাবেই স্ট্রেস কাটান অভিনেতা।

6/8

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বহুবার এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হয়েছেন। তাঁকে বিভিন্ন  মানুষকে লক্ষ্য করতে দেখা যায়। তিনি সকলের ভাব, ভঙ্গি, কথা বলার ধরণ লক্ষ্য করেন এবং তার থেকেই মানুষের উদ্যেশ্য় বোঝার চেষ্টা করেন। এয়ারপোের্টে যেহেতু একসঙ্গে সব ধরনের মানুষকে পাওয়া যায় তাই সেখানেই তিনি এটা বেশি করেন।

7/8

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) সুযোগ পেলেই দাঁত মাজতে যান। দিনের একটা সময় ফাঁকা পেলেই বা অনেকক্ষণ দাঁত না মাজলেই  দাঁত ব্রাশ করতে শুরু করেন। কোনও কোনও দিনে ৮বারও ব্রাশ করে ফেলেন আয়ুষ্মান।

8/8

আমির খান (Aamir Khan) বলিউডে মিস্টার পারফেকশনিস্ট হিসাবেই পরিচিত। কিন্তু নিজের স্বাস্থ্যের কথা একেবারেই ভাবেন না তিনি। পরিস্কার পরিচ্ছন্ন থাকার ব্যাপারে তিনি চিন্তিত নন। তাঁর স্ত্রী নিজেই জানিয়েছিলেন আমির খান নিয়মিত স্নান করাও পছন্দ করেন না।