পোশাক পরিবর্তনের সময় জোর করে ভ্যানিটি ভ্যানে ঢুকে পড়েন প্রযোজক, যৌন হেনস্থার অভিযোগ মন্দনা করিমির

Nov 23, 2020, 17:44 PM IST
1/5

যৌন হেনস্থা নিয়ে এবার মুখ খুললেন মন্দনা কিরিমি। শ্য়ুটিং শেষ হয়ে য়াওয়ার পর ফিল্মের প্রযোজক জোর করে তাঁর ভ্যানিটি ভ্যানের মধ্যে ঢুকে পড়েছিলেন বলে বিস্ফোরক অভিযোগ করেন মন্দনা। যা নিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে বলিউডের আনাচে কানাচে

2/5

মডেল অভিনত্রী মন্দনা করিমি অভিযোগ করেন কোকা কোলার শ্যুটিংয়ের শেষ দিনের শ্যুটিং নিয়ে। কোকা কোলার শ্যুটিং যেদিন শেষ হয়ে যায়, সেদিন কাজের পর পোশাক পরিবর্তনের জন্য ভ্যানিটি ভ্যানে উঠে যান তিনি। সেই সময় আতমকাই সেখানে হাজির হন কোকা কোলার প্রযোজক মহেন্দ্র ধরিওয়াল

3/5

মন্দানার অভিযোগ,মহেন্দ্র সেদিন জোর করে ভ্যানিটি ভ্যানের মধ্যে ঢুকে পড়েন এবং চিৎকার জুড়ে দেন। কাজ শেষ হয়ে গেলেও তিনি সেদিন কিছু মানতে চাননি। মহেন্দ্র তাঁকে দিয়ে আরও বেশি কাজ করানোর জন্যই সেদিন ভ্যানিটি ভ্যানের মধ্যে ঢুকে পড়েছিলেন বলে দাবি করেন মন্দনা। 'এই সিনেমার আমি প্রযোজক। অতিরিক্ত সময় কাজ করার নির্দেশ দেওয়ার পর মন্দানা কেন তা করেননি' বলে সেদিন প্রশ্ন তোলেন মহেন্দ্র। 

4/5

পোশাক পরিবর্তনের সময় মহেন্দ্র যেভাবে তাঁর ভ্যানিটি ভ্যানের মধ্যে ঢুকে পড়ে চিৎকার জুড়ে দেন, তা অবাঞ্ছিত বলেও দবি করেন মন্দনা। গত ১৩ নভেম্বর যে ঘটনা ঘটে তাঁর সঙ্গে, তা তিনি কখনও ভুলতে পারবেন না বলেও মন্তব্য করেন ওই বিগ বসের ঘরের ওই প্রাক্তন প্রতিযোগী।

5/5

প্রসঙ্গত কোকা কোলায় সানি সিলওনের সঙ্গে স্ক্রিন শয়ার করছেন মন্দনা করিমি। এই সিনেমার জন্য ৭ লক্ষ পারিশ্রমিক নিচ্ছেন তিনি।  করোনার কামড় শুরু হওয়ার আগেই ওই সিনেমায় শ্যুটিং শুরু হয় কিন্তু লকডাউনের জেরে সবকিছু পিছিয়ে যায় বলে জানান মন্দনা করিমি।